শুক্রবার ১৩ ডিসেম্বর, ২০১৯ ইং , ২৯ অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৫ রবিউস-সানি, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

অভিনেত্রী শবনম ফারিয়া’র থানায় জিডি

সেপ্টেম্বর ৪, ২০১৯ | ৪:৫৭ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

নিরাপত্তাহীনতার কারণে মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) পল্টন থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন অভিনেত্রী শবনম ফারিয়া। ‘কে হবে মাসুদ রানা’ রিয়েলিটি শো-তে বিচার কাজ নিয়ে সমালোচিত হওয়ার পর থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিব্রতকর পরিস্থিতিতে পড়ছিলেন শবনম ফারিয়া।

বিজ্ঞাপন

জানা গেছে,‌ মেহেদী হাসান ফরহাদ (ফ্রেন্ডস ফর লাইফ) নামে একটি ফেসবুক আইডি থেকে চারদিন আগে ‘কে হবে মাসুদ রানা’ রিয়েলিটি শো-য়ের কিছু ছবি ও ফুটেজ পোস্ট করা হয়। সেখানে শবনম ফারিয়ার ব্যক্তিগত ফোন নম্বরটিও প্রকাশ করা হয়। এরপর বিভিন্ন অপরিচিত নম্বর থেকে অবিরত ফোন আসতে থাকে। এছাড়া এই ফেসবুক আইডি থেকে শবনম ফারিয়ার নামে মিথ্যাচার করা হচ্ছে বলেও অভিযোগ করা হয়েছে।


আরও পড়ুন :  আলিয়া কি তবে প্রেমিককেই পাচ্ছেন নায়ক হিসেবে?


এর প্রেক্ষিতে মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) রাতে পল্টন থানায় জিডি করেন শবনম ফারিয়া। এসআই (সাব ইন্সপেক্টর) মোজাম্মেল হক এই জিডির তদন্তকারী কর্মকর্তা। তিনি সারাবাংলাকে বলেন, ‘তদন্তের বিষয়টি এখন সাইবার ক্রাইম ইউনিটের কাছে রয়েছে।’

বিজ্ঞাপন

অন্যদিকে শবনম ফারিয়া সারাবাংলাকে বলেন, ‘আমি থানায় জিডি করার পর সাইবার ক্রাইম ইউনিটে নিজে গিয়ে কথা বলেছি। এখন আবার আরেকটি কাজ বাকি রয়েছে। সেটি হলো হাইকোর্টের সাইবার ক্রাইম ট্রাইব্যুনালে গিয়ে আনুষ্ঠানিক অভিযোগ করা। সেটি আমি রোববার (৮ সেপ্টেম্বর) করব।’

শবনম ফারিয়া আরও জানান, তিনি চান অপরাধি ধরা পরুক। এর জন্য সব ধরণের আইনী প্রক্রিয়া অংশগ্রহণ করতে তিনি প্রস্তুত।

শবনম ফারিয়া মডেল এবং প্রধানত বাংলা নাটকে অভিনেত্রী। ২০১৮ সালে দেবী চলচ্চিত্র দিয়ে তার চলচ্চিত্রে অভিষেক ঘটে। এ কাজের জন্য তিনি শ্রেষ্ঠ পার্শ্ব অভিনেত্রী বিভাগে বাচসাস পুরস্কার এবং শ্রেষ্ঠ নবীন অভিনয়শিল্পী বিভাগে মেরিল-প্রথম আলো পুরস্কার অর্জন করেন।


আরও পড়ুন :

.   নকলটা অন্তত ভালো করে করুন; ‘সাহো’ পরিচালককে জেরোম সাল্লে

.   সিঙ্গাপুরে শ্রীদেবী’র সঙ্গে পরিবারের সদস্যরা!

.   নকল করে স্থায়ী হওয়া যাবে না; রানু’র উদ্দেশ্যে লতা


বিজ্ঞাপন

সারাবাংলা/পিএ

Advertisement
বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন