বিজ্ঞাপন

রিয়ালের আপত্তিতে বেলজিয়াম থেকে মাদ্রিদে ফিরেছেন হ্যাজার্ড

September 5, 2019 | 2:07 pm

স্পোর্টস ডেস্ক

ক্রিস্টিয়ানো রোনালদোর শূণ্যস্থান পূরণের জন্য চেলসি থেকে রিয়াল মাদ্রিদে ভেড়ানো হয়েছে এডেন হ্যাজার্ডকে। তবে ইনজুরির কারণে এখনও পর্যন্ত অফিসিয়াল ম্যাচে রিয়াল মাদ্রিদের হয়ে অভিষেক ঘটেনি হ্যাজার্ডের। এর মধ্যে কিছুটা সুস্থ হওয়ার পরে ডাক পড়ে জাতীয় দলের দায়িত্ব পালনের জন্য। তবে হ্যাজার্ডের ফিটনেস নিয়ে দু:শ্চিন্তায় থাকা রিয়াল মাদ্রিদের আপত্তিতে শেষ পর্যন্ত জাতীয় দল থেকে মাদ্রিদে ফিরতে হয়েছে।

বিজ্ঞাপন

রিয়াল মাদ্রিদ অধীর আগ্রহে হ্যাজার্ডের জন্য অপেক্ষা করছে। লা লিগার প্রথম তিন ম্যাচে খেলা তো দূরের কথা স্কোয়াডেই ছিলেন না এই তারকা। লিগ শুরুর ঠিক আগ মুহূর্তে ১৬ আগস্ট ইনজুরিতে পড়ে ছিটকে যান দল থেকে। রিয়ালের চিকিৎসকরা জানিয়েছিলেন লিগের তৃতীয় ম্যাচে ভিয়ারিয়ালের বিপক্ষেই সম্পূর্ণ সুস্থ হয়ে ফিরবেন এই বেলজিয়ান।

তবে হ্যাজার্ডকে নিয়ে কোনো তাড়াহুড়া করতে চাননা রিয়াল কোচ জিনেদিন জিদান। তাই তো তাকেই ছাড়াই ভিয়ারিয়ালের বিপক্ষে স্কোয়াড ঘোষণা করেছিলেন জিজু। হ্যাজার্ডের সম্পূর্ণ সুস্থ হয়ে ওঠাটা এখন সময়ের ব্যাপার। আর তাই তো আন্তর্জাতিক ম্যাচের জন্য বেলজিয়াম জাতীয় দলে ডাক পড়েছিল এই তারকার।

হ্যাজার্ডের জাতীয় দলের ম্যানেজারকে রিয়াল মাদ্রিদ জানিয়েছিল এখনও পুরোপুরি সুস্থ নন হ্যাজার্ড। আর তাই তাকে যেন এবারের আন্তর্জাতিক ম্যাচে খেলানো না হয়। জাতীয় দলের সাথে যোগ দেওয়ার পর তার ফিটনেস নিয়ে সন্দেহ থাকায় বেলজিয়ান কোচ অব্যাহতি দিয়েছেন হ্যাজার্ডকে।

বিজ্ঞাপন

আর জাতীয় দল থেকে অব্যাহতি পেয়ে সোজা যোগ দিয়েছেন রিয়ালে। এখানেই নিজের ফিটনেস নিয়ে শেষ ধাপের কাজ করবেন হ্যাজার্ড। ১৪ সেপ্টেম্বর আন্তর্জাতিক ফুটবলের বিরতির পর এডেন হ্যাজার্ডকে দেখা যেতে পারে মাদ্রিদের জার্সিতে।

ঘরের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে ১৪ সেপ্টেম্বর লেভান্তের মুখোমুখি হবে রিয়াল মাদ্রিদ। আর সবকিছু ঠিক থাকলে এই ম্যাচ দিয়ে ঘরের মাঠেই অভিষেক হবে হ্যাজার্ডের।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

Tags: , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন