বিজ্ঞাপন

সারা’র ‘ফিরে দেখা’ মুহূর্ত দেখে হতবাক সবাই!

September 5, 2019 | 2:28 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

বুধবার  (৩ সেপ্টেম্বর) মা অমৃতা সিংহের সঙ্গে সারা আলি খান একটা ছবি শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। সে আর এমন কী ব্যাপার? কিন্তু কালো গাউনে সারাকে দেখলে চমকে উঠতে পারে যে কেউ। অনেকে হয়ত চিনতেই পারবেন না তাকে। কারণ, ছবিতে মায়ের সঙ্গে বসে রয়েছেন ৯৬ কেজির সারা।

বিজ্ঞাপন

ছোটবেলা থেকেই ওবেসিটি-তে আক্রান্ত ছিলেন সারা। ওবেসিটি হলো শরীরের এক বিশেষ অবস্থা, এই অবস্থায় শরীরে অতিরিক্ত চর্বি জাতীয় পদার্থ জমা হয় এবং স্বাস্থ্যের ওপর এর ক্ষতিকারক প্রভাব পড়ে।


আরও পড়ুন :  বুসান ও হংকং এশিয়ান ফিল্ম ফেস্টিভালে ‘শনিবার বিকেল’


ওবেসিটি’র সঙ্গে আরও ছিল পলিসিস্টিক ওভারিয়ান সিনড্রোম। কিন্তু ডায়েট চার্ট, যোগ ব্যায়ামের মাধ্যমে এখন সারা আলী খান বলি দুনিয়ার ‘গ্ল্যামার গার্ল’।

ওই ফেলে আসা সময়ের ‘ফিরে দেখা’ মুহূর্ত সামাজিক যোগাযোগ মাধ্যমে সবার সঙ্গে ভাগ করে নিয়েছেন ‘কেদারনাথ’ ছবির এ অভিনেত্রী।

বিজ্ঞাপন

এমনিতে তিনি মজার। তাই মজা করে ক্যাপশনে লিখেছেন, ‘সেই সময়কার ফিরে দেখা মুহূর্ত, যখন কেউ আমাকে ছুঁড়ে ফেলে দিতে পারত না।’ সঙ্গে এক গাদা পিৎজা, কুমড়োর ইমোজি।

সারা’র ‘রিউমারড বয়ফ্রেন্ড’ কার্তিক আরিয়ানও কমেন্ট করেছেন সেই পোস্টে। কার্তিকের বক্তব্য, ‘এই মেয়েটিকে অনেকটা সারা আলির মতো দেখতে।’ শুধু কার্তিকই নন, কমেন্ট করেছেন শ্রদ্ধা কাপুর, জেরিন খানও। সারার ‘ফ্যাট টু ফিট’ হওয়ার জার্নির তারিফ করেছেন তারা।

নেটিজেনরাও সারা’র ফিট হওয়ার নিবিড় প্রচেষ্টায় আপ্লুত। তবে রসিকতা করতেও ছাড়েননি কেউ কেউ। একজন লিখেছেন, ‘এ তো সারা নয়! ঢের সারা ( অনেক গুলো সারা)।’

বিজ্ঞাপন

টিনসেল টাউনে জেন-ওয়াই অভিনেত্রীদের মধ্যে অন্যতম জনপ্রিয় অভিনেত্রী সারা। বলিউডে পা রাখা মাত্রই তার অসাধারণ অভিনয়শৈলী, সুন্দর ব্যবহার মন জয় করেছিল নেটিজেনদের। কিন্তু সারা চিরকালই এমনটা যে ছিলেন না তা বহু বার নিজের মুখেই অকপটে স্বীকার করেছেন অভিনেত্রী।


আরও পড়ুন :  অর্ধশতাধিক সিনেমা হলে জিৎ, বিপরীতে এক দেশি ছবি


সারাবাংলা/পিএ

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন