বিজ্ঞাপন

গোপন বৈঠক থেকে জেলা জামায়াতের সেক্রেটারিসহ ১৬ নেতাকর্মী আটক

September 6, 2019 | 3:22 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

ঝালকাঠি: নাশকতার প্রস্তুতিমূলক গোপন বৈঠকের সময় ঝালকাঠিতে জেলা জামায়াতের সেক্রেটারি ফরিদুল হকসহ ১৬ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। যে বাসায় বসে তারা গোপন বৈঠক করছিলেন, সেই বাসার মালিককেও আটক করা হয়েছে। পুলিশ জানিয়েছে, তাদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বিজ্ঞাপন

শুক্রবার (৬ সেপ্টেম্বর) সকালে ঝালকাঠি শহরের শীতলাখোলা এলাকার একটি বাসা থেকে তাদের আটক করা হয়।

পুলিশ জানিয়েছে, শীতলাখেলায় মহিউদ্দিন খোকন নামে এক ব্যক্তির বাড়িতে ভাড়া থাকেন জামায়াতের নেতা আব্দুল কুদ্দুস। ওই বাসাতেই শুক্রবার সকালে বৈঠকে বসেন জামায়াত নেতারা। বৈঠকে নাশকতার পরিকল্পনা করা হচ্ছিল। গোপন সূত্রে পুলিশ এ খবর পেলে বাড়িটি ঘিরে ফেলা হয়। পরে বৈঠকে উপস্থিত জামায়াত নেতাকর্মীদের আটক করা হয়। ওই বাড়ির মালিক মহিউদ্দিনকেও একই সময় আটক করে পুলিশ।

আটক জাময়াত নেতাদের মধ্যে রয়েছেন— জেলা জামায়াতের সেক্রেটারি ফরিদুল হক, পৌর জামাতের আমির মাওলানা আব্দুল হাই, জামায়াত নেতা হাফেজ আবুল কালাম, মাওলানা মনিরুল ইসলাম, মাওলানা আনম আব্দুল কুদ্দুসসহ ১৬ জন।

বিজ্ঞাপন

ঝালকাঠি সদর থানার সেকেন্ড অফিসার ফারুক মৃধা সারাবাংলাকে বলেন, নাশকতার পরিকল্পনার সময় জামায়াতের ১৬ নেতাকর্মীকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। মামলা দায়ের হলে তাদের আদালতের হাজির করা হবে।

সারাবাংলা/টিআর

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন