বিজ্ঞাপন

গাজীপুরে সিলিন্ডার বিস্ফোরণে আহত অন্তত ১৬

September 8, 2019 | 5:25 am

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: গাজীপুরের বোর্ড বাজারে একটি তিনতলা ভবনের নিচতলায় সিলিন্ডার বিস্ফোরণে অন্তত ১৬ জন আহত হয়েছেন। প্রাথমিকভাবে ফায়ার সার্ভিস ধারণা করছে, ভবনের নিচতলায় থাকা দুটি রেস্টুরেন্টের যে কোনো একটির গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়ে এই ঘটনা ঘটেছে।

বিজ্ঞাপন

শনিবার (৭ আগস্ট) দিবাগত রাত দেড়টার এই ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার এরশাদ হোসাইন ভোর সোয়া ৫টার দিকে সারাবাংলাকে এই তথ্য নিশ্চিত করেছেন।

বিজ্ঞাপন

এরশাদ হোসাইন বলেন, আগুনের খবর শুনেই ফায়ার সার্ভিসের ছয়টি ইউনিট সেখানে যায়। কিন্তু সেখানে আসলে কিছু থেকে বিস্ফোরণ ঘটেছে এবং তিনতলা ওই ভবনটির নিচতলা অনেকটাই বিদ্ধস্ত হয়েছে।

ওই ভবনটির নিচতলায় তৃপ্তি হোটেল ও রাধুনী রেস্তোরা নামে দুটি রেস্টুরেন্ট ছিল।

আহতরা বেশিরভাগই এই রেস্টুরেন্টদুটির কর্মী ও গ্রাহক। তৃপ্তি হোটেলের আহতরা হলেন মো. বাসার উদ্দিন (২২), মো. মাসুদ মৃধা (৪৫), আবু সুফিয়ান (১৫), মো. মনির হোসেন (২৫), মো. আরিফ হোসেন (১৫), মো. জাহাঙ্গির হোসেন (২০) ও মারুফ হোসেন (২৯)।

বিজ্ঞাপন

রাঁধুনী রেস্তোরায় যারা আহত হয়েছেন তারা হলেন, মো. রাশেদ (৩০), মো. জহির হোসেন (২২), মো. নাজমুল হোসেন (২৩), জুবায়ের হোসেন (১৬), আলামিন হোসেন (৩২), আরিয়ান হোসেন (১৮) ও মো. শুকুর আলী (২০)। এছাড়া মো. আলমগীর হোসেন (৩০) নামে এক রিকশাচালক।

রাঁধুনী রেস্তোরার বাবুর্চী মো. মমিন হোসেন জানান, প্রতিদিনের মতো কাল রাতে রেস্টুরেন্টে অনেকেই খাওয়া দাওয়া করছিলেন। কর্মচারীরা কাজ করছিল। হঠাৎ দুইটি গ্যাস সিলিন্ডার বিকট শব্দে বিস্ফোরিত হয়। এতে তাদের রেস্তোরাসহ পাশের তৃপ্তি হোটেলের লোকজনও আহত হয়।

ঢামেক হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া বলেন, গ্যাস সিলিন্ডার বিস্ফোরনে বেশ কয়েকজন আহত হাসপাতালে ভর্তি হয়েছেন। এর মধ্যে রাশেদের শরীরের ৯০ শতাংশ পুড়ে গেছে। তার অবস্থা আশংকাজনক। তাকে বার্ন ইউনিটে চিকিৎসা দেওয়া হচ্ছে। বাকিদের হাতে মুখে পায়ে আঘাত ছিল। এদের মধ্যে কয়েকজন জরুরি বিভাগে চিকিৎসা নিয়ে ফিরে গেছেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএমএন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন