সোমবার ২৩ সেপ্টেম্বর, ২০১৯ ইং , ৮ আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ২৩ মুহাররম, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

জন্মদিনে অক্ষয়ের নতুন খবর

সেপ্টেম্বর ৯, ২০১৯ | ১১:২৯ পূর্বাহ্ণ

এন্টারটেইনমেন্ট ডেস্ক

দীর্ঘ ক্যারিয়ারে নানান চরিত্রে অভিনয় করেছেন অক্ষয় কুমার। শুরুর দিকে অ্যাকশন ছবি বেশি করলেও মাঝে কমেডির দিকে ঝুঁকে পড়েন। দুই ক্ষেত্রেই সফলতা পান তিনি। সাম্প্রতিককালে গল্পনির্ভর ছবির দিকে বেশি মনযোগি হয়েছেন বলিউডের এই খিলাড়ি। রুস্তম, এয়ার লিফট, প্যাডম্যান কিংবা মিশন মঙ্গল তার প্রমান।

বিজ্ঞাপন

কিন্তু প্রায় ত্রিশ বছরে লম্বা ক্যারিয়ারে ইতিহাস নির্ভর ছবিতে খুব একটা দেখা যায়নি অক্ষয়কে। এবার বোধহয় সে দিকটাতে নজর দিচ্ছেন নায়ক। কারণ বীর যোদ্ধা রাজা পৃথ্বীরাজ চৌহানের চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন তিনি। নিজের জন্মদিনে (৯ সেপ্টেম্বর) তার অনুরাগীদের জন্য নতুন এই ছবির ঘোষণা দিলো প্রযোজনা সংস্থা যশরাজ ফিল্মস। অক্ষয় বলেছেন, ‘জন্মদিনে এই ঘোষণা আমার কাছে খুবই স্পেশাল। দেশের বীরদের নিয়ে এমন ছবি বেশি বেশি হওয়া উচিত।’


আরও পড়ুন :  নিভৃত ‘মাসুদ রানা’র সঙ্গে এক সন্ধ্যায়…


পৃথ্বীরাজের চরিত্রে ভরপুর অ্যাকশন করার সুযোগ পাবেন অক্ষয়। আর অ্যকশনে তিনি যে দারুন সিদ্ধহস্ত সে কথাতো বলার অপেক্ষা রাখে না।

বিজ্ঞাপন

অন্যদিকে পৃথ্বীরাজের স্ত্রী ‍সংযুক্তার চরিত্রে অভিনয় করবেন প্রাক্তন মিস ওয়ার্ল্ড মানুষী চিল্লার। ছবির বড় অংশ জুড়ে পৃথ্বীরাজ-সংযুক্তার প্রেমের কাহিনি থাকবে।

নাম ঠিক না হওয়া ছবিটি পরিচালনা করবেন ডক্টর চন্দ্রপ্রকাশ দ্বিবেদী। ছোট পর্দায় তার ‘চাণক্য’ ধারাবাহিক বেশ জনপ্রিয়তা পেয়েছিল। আর তার পরিচালিত ‘পিঞ্জর’ ছবিটিও অনেক পুরস্কার পেয়েছিল।

২০২০ সালের দীপাবলিতে ছবিটি মুক্তি পাওয়ার কথা।


আরও পড়ুন :  ধবধবে সাদা শাড়িতে ‘ভূতপরী’ জয়া


বিজ্ঞাপন
বিজ্ঞাপন