রবিবার ২২ সেপ্টেম্বর, ২০১৯ ইং , ৭ আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ২২ মুহাররম, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

৫শ ছাত্রীকে সাইকেল দিয়েছে প্রিমিয়ার ফাউন্ডেশন

সেপ্টেম্বর ১০, ২০১৯ | ১২:২১ পূর্বাহ্ণ

সারাবাংলা ডেস্ক

জেড. রহমান প্রিমিয়ার ব্যাংক স্কুল অ্যান্ড কলেজের ছাত্রীরা যেন সময়মতো তাদের শিক্ষা প্রতিষ্ঠানে পৌঁছাতে পারে, সে উদ্দেশ্যে ৫শটি সাইকেল বিতরণ করেছে প্রিমিয়ার ফাউন্ডেশন।

বিজ্ঞাপন

প্রিমিয়ার ব্যাংক, প্রিমিয়ার গ্রুপ ও প্রিমিয়ার ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ডা. এইচ বি এম ইকবাল প্রধান অতিথি হিসেবে এক অনুষ্ঠানে মেয়েদের হাতে সাইকেল তুলে দেন। সিঙ্গাপুরের এসসিএ প্যাসিফিক পিটিই লিমিটেডের গ্রুপ সিইও ড. জে টি লি অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন।

সম্প্রতি স্কুল পর্যায়ে ভৈরব উপজেলায় ও কলেজ পর্যায়ে কিশোরগঞ্জ জেলায় শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হয়েছে জেড. রহমান প্রিমিয়ার ব্যাংক স্কুল অ্যান্ড কলেজ। শিক্ষার্থীদের এই শ্রেষ্ঠত্বের স্বীকৃতি জানাতে ৫শটি সাইকেল স্কুলের শিক্ষার্থীদের মাঝে বিতরণ করলেন ডা. এইচ বি এম ইকবাল।

ব্যাংকের ডিএমডি সৈয়দ নওশের আলী ও শামসুদ্দিন চৌধুরী, ভৈরবের ইউএনও ইসরাত সাদমিন, ভৈরবের একাডেমিক সুপারভাইজার স্বপ্না বেগম, উপজেলা চেয়ারম্যান আলহাজ মো. সায়েদুল্লাহ মিয়া, বিদ্যালয়ের উপদেষ্টা ব্রিগ্রেডিয়ার জেনারেল (অব.) মোহাম্মদ গোলাম হোসেন সরকার (পিএসসি) ও অধ্যক্ষ মুহাম্মদ শাহ্ আলম সাইকেল বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

আরও পড়ুন-

প্রিমিয়ার ব্যাংক স্কুল এন্ড কলেজকে সেরার স্বীকৃতি

সারাবাংলা/টিআর

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন