সোমবার ২৩ সেপ্টেম্বর, ২০১৯ ইং , ৮ আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ২৩ মুহাররম, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

‘মায়াবতী’ নারী মুক্তির কথা বলবে

সেপ্টেম্বর ১০, ২০১৯ | ১২:৪১ পূর্বাহ্ণ

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

মায়ার মায়াজালে মায়াচ্ছন্ন করে রাখতে ‘মায়াবতী’ আসছে। আগামী ১৩ সেপ্টেম্বর (শুক্রবার) সারাদেশে ১৬টি সিনেমা হলে মুক্তি পাচ্ছে ছবিটি। অরুণ চৌধুরী পরিচালিত বিষয়ভিত্তিক এই ছবিতে অভিনয় করেছেন নুসরাত ইমরোজ তিশা; তার সাথে প্রথবারের মতো জুটি বেঁধেছেন সময়ের জনপ্রিয় অভিনেতা ইয়াশ রোহান।

বিজ্ঞাপন

সিনেমাটি মুক্তির আগে রাজধানীর একটি রেস্তোঁরায় সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সোমবার (৯ সেপ্টেম্বর) রাতে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ছবির পরিচালক অরুণ চৌধুরী, নুসরাত ইমরোজ তিশা, ইয়াশ রোহান। আরও উপস্থিত ছিলেন অভিনেত্রী আফরোজা বানু, অভিনেতা নরেশ ভূঁইয়াসহ আরও অনেকে। এছাড়া স্বামী অরুণ চৌধুরীকে শুভেচ্ছা জানাতে আসেন নির্মাতা চয়নিকা চৌধুরীও।


আরও পড়ুন :  ভারত-বাংলাদেশ ফিল্ম অ্যাওয়ার্ডের আসর বসছে ২১ অক্টোবর


সংবাদ সম্মেলনে ‘মায়াবতী’ তথা তিশা বলেন, অনেক সীমাবদ্ধতার মধ্য দিয়ে শুধুমাত্র দর্শকের জন্য সিনেমা নির্মাণ করা হয়। দর্শকরা যখন পরিবারের সবাইকে নিয়ে সিনেমা হলে সিনেমা দেখতে আসেন তখন আমাদের কষ্ট স্বার্থক হয়। তারা যখন সিনেমাকে ভালো বলেন তখন সামনে আরও ভালোকিছু করার অনুপ্রেরণা পাই। আমি সবাইকে আমন্ত্রণ জানাব ছবিটি দেখার জন্য। এই ছবিতে একটি মেসেজ আছে। প্রত্যেক মানুষের ‘না’ বলার অধিকার আছে। সবার এই ‘না’কে শ্রদ্ধা করা উচিত।

বিজ্ঞাপন

তিনি আরও বলেন, গত দুই বছরে আমাদের দেশে অনেক ভালো ভালো ছবি নির্মিত হয়েছে। সামনে আরও ভালোকিছু সিনেমা মুক্তি পাবে। আপনারা সবগুলো সিনেমা দেখবেন। ভুল হলে সেটা ধরিয়ে দিবেন।

ইয়াশ রোহানের মতে ‘মায়াবতী’ নারী মুক্তির কথা বলবে। তিনি বলেন, আমাদের দেশে নারীদের নানাভাবে নির্যাতন করা হয়। নানাভাবে হেয় করা হয়। এরকম একটি সময়ে এমন একটি ছবি নির্মাণের দরকার ছিল।

‘মায়াবতী আড্ডা’ শিরোনামের সংবাদ সম্মেলন অনুষ্ঠানটি উপস্থাপনা করেন চিত্রনাট্যকার, উপস্থাপক রুম্মান রশীদ খান। পুরোটা সময় তিনি উপস্থাপনার মাধ্যমে অতিথিদের মাতিয়ে রাখেন।

ছবিতে আরও অভিনয় করেছেন রাইসুল ইসলাম আসাদ, মামুনুর রশীদ, দিলারা জামান, ওয়াহিদা মল্লিক জলি, তানভীর হােসেন প্রবাল, আব্দুল্লাহ রানা, ফজলুর রহমান বাবু, অবিদ রেহান, আগুন, আইরিন তানি, শিশু শিল্পী মীম। ‘মায়াবতী’ ছবিটি পরিবেশনা করছে জাজ মাল্টিমিডিয়া এবং মার্কেটিং কনসালটেন্ট থ্রি আর মিডিয়া।


আরও পড়ুন :  প্রথমবার চলচ্চিত্র পরিচালনায় আসছেন জাকারিয়া সৌখিন


সারাবাংলা/আরএসও/পিএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন