বিজ্ঞাপন

তিশা-মাহি’র অঘোষিত প্রতিযোগিতা

September 10, 2019 | 1:24 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

মুখোমুখি দেশের জনপ্রিয় দুই অভিনেত্রী। নিয়তি তাদের প্রতিযোগিতায় নামিয়ে দিল। এই দুই অভিনেত্রী হলেন নুসরাত ইমরোজ তিশা ও মাহিয়া মাহি।

বিজ্ঞাপন

এই দুই অভিনেত্রীর সিনেমা মুক্তি পাচ্ছে একই দিনে অর্থাৎ ১৩ সেপ্টেম্বর। তিশা অভিনীত ‘মায়াবতী’ এবং মাহি অভিনীত ‘অবতার’ ছবি দুটি মুক্তি পাওয়ার মাধ্যমে এক অঘোষিত প্রতিযোগিতায় নেমে গেলেন এই দুই অভিনেত্রী।


আরও পড়ুন :  ‘মায়াবতী’ নারী মুক্তির কথা বলবে


মাহমুদ হাসান শিকদার পরিচালিত ‘অবতার’। এই ছবির সফলতা নিয়ে নির্মাতা ব্যাপক আশাবাদী। ছবিতে মাহি’র বিপরীতে অভিনয় করেছেন নবাগত নায়ক রুশো।

অবতার ছবির পরিচালক মনে করেন, অবতার ছবি আর মাহিয়া মাহি একে অপরের পরিপূরক। অবতার সাফল্য লাভ করবে মাহির গ্ল্যামার ও অভিনয়ের ঝলকে। আর মাহি নতুন করে আসবেন আলোচনায়।

বিজ্ঞাপন

সাগা এন্টারটেইনমেন্টের প্রযোজনা ও পরিবেশনায় অবতার ছবিতে মাহি ছাড়াও অভিনয় করেছেন মাহিয়া মাহি, আমিন খান, মিশা সওদাগর, রাইসুল ইসলাম আসাদ, শিবাসানু, সুব্রত।

অন্যদিকে মায়াবতী ছবির বিশেষত্ব এর গল্প এবং অভিনয়। তিশার মতো অভিনেত্রীর অভিনয় নিয়ে প্রশ্ন নেই কারো। সামাজিক একটি বার্তাও রয়েছে এই সিনেমায়। অরুণ চৌধুরী পরিচালিত ছবিটি বিশেষ করে গল্পপ্রেমী দর্শক থেকে শুরু করে সব ধরণের দর্শককেই হলে টানবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন অভিনেত্রী তিশা।

আর পরিচালক অরুন চৌধুরীর মতে, সিনেমা নির্মাণ করা হয় দর্শকের জন্য। তারা যখন সিনেমা হলে ছবিটি দেখতে আসেন তখন সবার কষ্ট স্বার্থক হয়। তারা যখন সিনেমাকে ভালো বলেন তখন সিনেমা সংশ্লিষ্টরা অনুপ্রেরণা পায়।

বিজ্ঞাপন

আরও পড়ুন :  ভারত-বাংলাদেশ ফিল্ম অ্যাওয়ার্ডের আসর বসছে ২১ অক্টোবর


সারাবাংলা/পিএ/পিএম

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন