সোমবার ২৩ সেপ্টেম্বর, ২০১৯ ইং , ৮ আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ২৩ মুহাররম, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

অবশেষে বাড়ি ফিরলেন ঋষি কাপুর

সেপ্টেম্বর ১০, ২০১৯ | ২:১৫ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট ডেস্ক

অনেকদিন ধরেই বাড়ির জন্য, মুম্বাইয়ের জন্য মন কেমন করছিল ঋষি কাপুরের। প্রায় একবছর তিনি বাড়িছাড়া। নিউ-ইয়র্কে মরণ রোগ ক্যানসারের সঙ্গে লড়াই চালিয়েছেন। আর বারবার বাড়ি ফেরার আবদার জানিয়েছেন। ছেলের বিয়ে দিতে হবে। সেই চিন্তাও মাথায় ঘুরেছে সারাক্ষণ।

বিজ্ঞাপন

অবশেষে পূরণ হল ঋষি কাপুরের ইচ্ছা। ১১ মাস ১১ দিন পরে সুস্থ হয়ে মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) সকালে মুম্বাই ছুঁলেন ঋষি। ৬৭ বছরের এ অভিনেতা দেখিয়ে দিলেন, মন থেকে চাইলে এভাবেও ফিরে আসা যায়। এসময় তার সঙ্গে ছিলেন সবসময়ের ছায়া, ঋষির স্ত্রী নীতু কাপুর। খবর এনডিটিভি’র।

নিজের শহরে পা রেখেই টুইটে সবাইকে ধন্যবাদ জানান ঋষি। লেখেন-১১ মাস ১১ দিন পরে ঘরের পথে। পাশে থাকার জন্য সবাইকে ধন্যবাদ। নতুন জীবন ফিরে পেলাম ঈশ্বরের কৃপায়। এতদিন ঋষি-নীতুর সঙ্গে ছিলেন ছেলে রণবীর কাপুর। দিন কয়েক হল তিনি ফিরেছেন কাজের দুনিয়ায়। মেয়ে ঋদ্ধিমাও বারেবারে উড়ে গেছেন নিউ-ইয়র্কে। থেকেছেন মা-বাবার পাশে। এছাড়া, মুম্বাইয়ের প্রায় সমস্ত তারকা দেখা করে এসেছেন কাপুর দম্পতির সঙ্গে।

সোমবার (৯ সেপ্টেম্বর) রাতে অনুপম খের টুইটে জীবনযুদ্ধে জিতে বাড়ি ফেরার জন্য অভিনন্দন জানান কাপুর দম্পতিকে। লেখেন-তিনি মুম্বাই থাকলে অবশ্যই দেখা করতেন। কাজের জন্য এখন তিনি নিউ-ইয়র্কে রয়েছেন। খুব মিস করেন ঋষি-নীতুকে।

বিজ্ঞাপন

নিউ-ইয়র্কের চিকিৎসার সময় ঋষি কাপুরকে শুভেচ্ছা জানাতে তার সঙ্গে দেখা করে সস্ত্রীক শাহরুখ খান, দীপিকা পাড়ুকোন, রণবীরের প্রেমিকা আলিয়া ভাট, আম্বানিসহ অনেকেই।

সারাবাংলা/পিএ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন