সোমবার ২৩ সেপ্টেম্বর, ২০১৯ ইং , ৮ আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ২৩ মুহাররম, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

তিন বছর পর প্রিয়াংকার হিন্দি ছবির ট্রেলার

সেপ্টেম্বর ১০, ২০১৯ | ৩:২০ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট ডেস্ক

বলিউডের জনপ্রিয় অভনেত্রী এবং সাবেক বিশ্বসুন্দরী প্রিয়াংকা চোপড়া। যে বলিউডের কারণে তার এত জনপ্রিয়তা, সেই বলিউডেই এখর আর সময় দিতে পারছেন না প্রিয়াংকা। তাইতো বলিউডে তার অভিনীত নতুন সিনেমার ট্রেলার প্রকাশ পেতে সময় লাগল তিন বছর।

বিজ্ঞাপন

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) প্রকাশ পেয়েছে প্রিয়াংকা অভিনীত নতুন সিনেমা ‘দ্য স্কাই ইজ পিংক’-এর ট্রেলার। ছবির কেন্দ্রিয় চরিত্রে আরও আছেন ফারহান আখতার, জায়রা ওয়াসিম এবং রোহিত শারাফ। ছবিটি পরিচালনা করেছেন সোনালি বোস।

সত্য ঘটনা অবলম্বন করে ছবিটি নির্মিত হয়েছে। আয়শা চৌধুরী নামের এক কিশোরি যে মাত্র ১৩ বছর বয়সে জানতে পারে যে তার ‘পলমনারি ফাইব্রোসিস’ নামের একটি রোগ আছে। এই রোগটি নিঃশ্বাস নিতে ভয়ঙ্করভাবে সমস্যা করে। এই কিশোরি পরবর্তীতে মোটিভেশনাল স্পিকার হয়ে ওঠে। আয়শা ১৮ বছর বয়সে মারা যান। এই আয়শা নামের চরিত্রেই অভিনয় করেছেন জায়রা ওয়াসিম। আর তার বাবা-মায়ের চরিত্রে অভিনয় করেছেন প্রিয়াংকা এবং ফারহান আখতার।

প্রকাশিত ট্রেলারে দুটি ভাগে ভাগ করা যায়। প্রথম ভাগে দেখানো হয়েছে প্রিয়াংকা ও ফারহান আখতারের প্রেম পর্ব। আর দ্বিতীয় ভাগে দেখানো হয়েছে আয়শা জন্ম নেওয়ার পর তার রোগ নিয়ে পরিবারের যুদ্ধ। পুরো পরিবার মিলেই হাসি-কান্নার সময় তারা পার করেছে।

বিজ্ঞাপন

‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ ছবির ওয়ার্ল্ড প্রিমিয়ার হবে ১৩ সেপ্টেম্বর টরেন্টো ফিল্ম ফেস্টিভালে। আর ছবিটি ভারত ও তার বাইরে মুক্তি পাবে ১১ অক্টোবর।

ট্রেলারের লিংক:

সারাবাংলা/পিএ/পিএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন