রবিবার ২২ সেপ্টেম্বর, ২০১৯ ইং , ৭ আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ২২ মুহাররম, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

আর্জেন্টিনার বড় জয়, হোঁচট খেয়েছে ব্রাজিল

সেপ্টেম্বর ১১, ২০১৯ | ১:২১ অপরাহ্ণ

স্পোর্টস ডেস্ক

আন্তর্জাতিক প্রীতি ম্যাচে লটারো মার্টিনেজের হ্যাটট্রিকে মেক্সিকোকে ৪-০ গোলের ব্যবধানে হারিয়েছে আর্জেন্টিনা। আর অন্যদিকে পেরুর কাছে ১-০ গোলে হেরেছে ব্রাজিল।

বিজ্ঞাপন

আমেরিকার টেক্সাসে আন্তর্জাতিক প্রীতি ম্যাচে মেক্সিকোর মুখোমুখি হয় আর্জেন্টিনা। লিওনেল মেসিবিহীন আর্জেন্টিনা গেল ম্যাচে চিলির সাথে গোলশূন্য ড্র করেছিল। আর এবার মেক্সিকোকে হারিয়েছে বড় ব্যবধানে।

ম্যাচের প্রথমার্ধেই ৪ গোলের লিড নেয় আলবেসিলেস্তারা। ম্যাচের ১৭ মিনিটে লটারো মার্টিনেজ নিজের প্রথম গোলটি করেন। এরপর ২২ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন মার্টিনেজই। ৩৩ মিনিটে পেনাল্টি থেকে গোল করে প্রথমার্ধেই দলের জয় এক প্রকার নিশ্চিত করেন লিওনার্দো ড্যানিয়েল পারদেস। তবে প্রথমার্ধ শেষ হওয়ার আগেই ৩৯ মিনিটে দলের চতুর্থ এবং নিজের হ্যাটট্রিক পূর্ণ করেন মার্টিনেজ।

দ্বিতীয়ার্ধেও মেক্সিকো ম্যাচে ফেরার কোনো ইঙ্গিত দিতে পারেনি। আর এতেই আলবেসিলেস্তেদের বড় জয় নিশ্চিত হয়।

বিজ্ঞাপন

অন্যদিকে পেরুর কাছে শেষ মুহূর্তের গোলে হেরে বসেছে ব্রাজিল। গেল ম্যাচে দারুণ পারফরম্যান্স করা নেইমার জুনিয়রকে বেঞ্চে রেখেই এই ম্যাচ শুরু করেন কোচ তিতে। আর এই ম্যাচ দিয়েই ব্রাজিলের জার্সি গায়ে অভিষেক হয়েছে ভিনিসিয়াস জুনিয়রের।

ম্যাচের শেষ দিকে ৮৪ মিনিটে ডিফেন্ডার লুইস আব্রাহামের একমাত্র গোলে জয় ব্রাজিলকে হারিয়েছে পেরু। ম্যাচের ৬৩ মিনিটে রবার্তো ফিরমিনোর বদলি হিসেবে মাঠে নামেন নেইমার। আর ৭৪ মিনিটে রিচার্লিসনের বদলি হিসেবে মাঠে নামার সুযোগ হয় ভিনিসিয়াস জুনিয়রের।

সারাবাংলা/এসএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন