বিজ্ঞাপন

বাধ্য হয়ে অতিথি পরিচালক হলেন অজয় দেবগন

September 11, 2019 | 2:44 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

অজয় দেবগন এর আগে ‘ইউ মি অর হাম’ ছবির পরিচালকের সিটে বসেছিলেন। নানা সাক্ষাৎকারে আবারও ছবি পরিচালনা করার ইচ্ছেও ব্যক্ত করেছেন তিনি। কিন্তু পরিচালনা করা হচ্ছিল না।

বিজ্ঞাপন

কিন্তু এত তাড়াতাড়ি পরিচালকের আসনে বসতে হবে তাকে, সেটা বোধহয় ভাবেননি অজয়। তাও আবার অনিচ্ছা সত্ত্বেও। খবর ভারতীয় গণমাধ্যমের।


আরও পড়ুন :  সিদ্ধান্ত বদলে বায়োপিকে ফিরলেন আমির খান


বিজ্ঞাপন

‘ভুজ: দ্য প্রাইড অব ইন্ডিয়া’ ছবির শুটিং চলছে। ছবিতে অজয় ছাড়াও রয়েছেন সঞ্জয় দত্ত, সোনাক্ষী সিনহা, পরিণীতি চোপড়াসহ অনেকে। ছবির পরিচালক অভিষেক দুধাইয়া। এর আগে রোহিত শেট্টির সহকারী পরিচালক হিসেবে কাজ করা অভিষেকের এটি প্রথম ছবি।

আর তাকে নিয়েই তৈরি হয়েছে সমস্যা। শুটিং ইউনিটের সূত্র বলছে, অভিষেক সেটে মহিলাদের সঙ্গে খারাপ ব্যবহার করেন। তিনি কোনও মহিলাকে শারীরিক নিগ্রহ করেছেন এমন অভিযোগ অবশ্য নেই। কিন্তু অভিষেকের আচরণ নিয়ে ইউনিটের নারীরা বেজায় বিরক্ত।

#মিটু নিয়ে এত হইচইয়ের পরেও কী ভাবে কেউ এমন অসংযত আচরণ করেন, তা নিয়ে প্রশ্ন উঠেছে টিমের ভেতরেই। শুটিং সেটের সব নারীরা নাকি অজয়ের কাছে গিয়ে অভিষেককে নিয়ে অভিযোগ করেন। পরিস্থিতির জটিলতা বুঝে অজয় নিজেই বাকি অংশ পরিচালনা করার সিদ্ধান্ত নেন। প্রযোজকেরাও তাতে সম্মতি জানান।

তাই ‘ভুজ’-এর অতিথি পরিচালক অজয় আর তা নিয়ে কিন্তু পুরো ইউনিট মুখে কুলুপ এঁটেছে।


আরও পড়ুন :

.   অতনু ঘোষের ছবিতে জয়া, সঙ্গে প্রসেনজিৎ

.   কঙ্গনা তবে প্রশংসাও করতে জানেন!

.   মেড ইন বাংলাদেশ: যে সংগ্রামের নেই কোনো সীমানা


সারাবাংলা/পিএ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন