রবিবার ২২ সেপ্টেম্বর, ২০১৯ ইং , ৭ আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ২২ মুহাররম, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

প্রস্তুতি ম্যাচে বিসিবি একাদশকে হারিয়েছে জিম্বাবুয়ে

সেপ্টেম্বর ১১, ২০১৯ | ৩:৫১ অপরাহ্ণ

স্পোর্টস ডেস্ক

ত্রিদেশীয় সিরিজ শুরুর আগে বিসিবি একাদশের বিপক্ষে প্রস্তুতি ম্যাচ খেলতে মাঠে নামে জিম্বাবুয়ে একাদশ। ফতুল্লায় ম্যাচটিতে ৭ উইকেটের ব্যবধানে হেরেছে বিসিবি একাদশ। এই দলে ছিলেন ত্রিদেশীয় সিরিজে ডাক পাওয়া দলের চার সদস্য।

বিজ্ঞাপন

ফতুল্লায় জিম্বাবুয়ে একাদশের বিপক্ষে টস জিতে আগে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন বিসিবি একাদশের অধিনায়ক সাইফ হোসেন। এই দলে ছিলেন ত্রিদেশীয় সিরিজে ডাক পাওয়া সাব্বির রহমান, মুশফিকুর রহিম, মোহাম্মদ সাইফউদ্দিন এবং আফিফ হোসেন। সাব্বির রহমানের ৩০ এবং মুশফিকুর রহিমের ২৬ রানের ওপর ভর করে বিসিবি একাদশ নির্ধারিত ২০ ওভারে করে ১৪২ রান। সফরকারীদের হয়ে শন উইলিয়ামস ৪ ওভারে ১৮ রান দিয়ে নেন ৩টি উইকেট।

১৪৩ রানের জয়ের লক্ষ্যে ব্যাট করতে নেমে মাসাকাদজা এবং ব্রেন্ড টেইলর উদ্বোধনী জুটিতে করেন ৪২ রান। অধিনায়ক হ্যামিলটন মাসাকাদজা ২৩ বলে ৩১ রান করে আউট হয়ে গেলেও অর্ধশতক তুলে নেন টেইলর।

জিম্বাবুয়ের ব্যাটিং ইনিংসের ৫ম। ৭ম এবং ৯ম ওভারে বল করতে এসে তিন উইকেট তুলে নেন আফিফ হোসেন। ৬৬ রানে ৩ উইকেট হারানো জিম্বাবুয়ের বিপক্ষে জয়ের স্বপ্ন দেখছিল বিসিবি একাদশ। তবে এক প্রান্তে দাঁড়িয়ে থাকা ব্রেন্ডন টেইলরের দারুণ ব্যাটিংয়ে তা সম্ভব হতে দেয়নি জিম্বাবুয়ে।

টেইলরকে যোগ্য সঙ্গ দেন টিমসে মাওরা। ২৮ বলে ৪৬ রানের ঝড়ো ইনিংসে দলকে জয়ের দিকে নিয়ে যান মাওরা। টেইলর শেষ পর্যন্ত ৫৭ রানে অপরাজিত থাকেন। আর ১৬ বল হাতে রেখে ৭ উইকেটের বড় জয় তুলে নেয় সফরকারী জিম্বাবুয়ে একাদশ।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন