শুক্রবার ১৫ নভেম্বর, ২০১৯ ইং , ১ অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৭ রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

রোমান কি রোমান্টিক, নাকি সাংঘাতিক?

সেপ্টেম্বর ১১, ২০১৯ | ৪:৩৭ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

রোমান নামে কেউ তাকে চিনবে না। আসলে রোমান নামটি ব্যবহার করা হয়েছে ‘পরাণ’ সিনেমায়। রোমান চরিত্রে অভিনয় করছেন রাজ। ‘পরাণ’ মফস্বলের গল্প। তাই রাজ হাজির হচ্ছেন নতুন রূপে।

বিজ্ঞাপন

সেই রূপের একটি ছবি রাজ নিজেই পোস্ট করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। ছোট চুল, ছোট দাড়ি আর চোখে সুরমা দেওয়া রোমান নতুন এক আকর্ষণ তৈরি করেছেন। সেই সঙ্গে তৈরি করেছেন প্রশ্ন।


আরও পড়ুন :  পরিচালক জাকির খাঁনের বাঁচতে প্রয়োজন ৬টি ইনজেকশন


ছবিতে যে রোমানকে দেখা যাচ্ছে, তাকে দেখে মনে বোঝা যাচ্ছে না চরিত্রের ধরন। কখনো মনে হচ্ছে-রোমান হয়ত রোমান্টিক, আবার মনে হচ্ছে তিনি সাংঘাতিক।

বিজ্ঞাপন

পরাণ ছবির শুটিংয়ের আগে ছবির পরিচালক রায়হান রাফি জানিয়েছিলেন, রোমান্টিক ঘরানার সিনেমা হবে পরাণ। তবে সঙ্গে আরও থাকবে রাজনীতি, মাদক, আরও অনেক সম্পর্কের গল্প। তাই ধরে নেওয়া যায় রোমান কিছুটা রোমান্টিক এবং অনেকটা সাংঘাতিক।

চরিত্রের ব্যাপারে তেমন কোনো ধারণা দেননি রাজ। তিনি সারাবাংলাকে বলেছেন, ‘আমি যে চরিত্রটা করছি সেখানে আসলে কাজ করার অনেক সুযোগ রয়েছে বলে আমার মনে হচ্ছে। আমার কাছে মনে হয়েছে এই চরিত্রটির লুক শুধু না, চরিত্রটির বৈশিষ্ট, সংলাপ দর্শকদের ভালো লাগবে।’

ছবিতের নাম ভূমিকায় অভিনয় করছেন বিদ্যা সিনহা মিম। তাকে ঘিরেই হয়ত দেখা যাবে রোমানের বিভিন্ন কর্মকাণ্ড। ছবিতে আরও আছেন ইয়াশ রোহান। ময়মনসিংহে ১৭ সেপ্টেম্বর পর্যন্ত চলবে শুটিং।


আরও পড়ুন :

.   বাধ্য হয়ে অতিথি পরিচালক হলেন অজয় দেবগন

.   সিদ্ধান্ত বদলে বায়োপিকে ফিরলেন আমির খান

.   অতনু ঘোষের ছবিতে জয়া, সঙ্গে প্রসেনজিৎ

.   কঙ্গনা তবে প্রশংসাও করতে জানেন!

.   মেড ইন বাংলাদেশ: যে সংগ্রামের নেই কোনো সীমানা


বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন