শুক্রবার ১৫ নভেম্বর, ২০১৯ ইং , ১ অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৭ রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

শাকিবের বিরুদ্ধে লিখিত অভিযোগ, ৭ দিনের আল্টিমেটাম

সেপ্টেম্বর ১১, ২০১৯ | ৬:২৯ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খানের বিরুদ্ধে এবার আর্থি ক্ষতির অভিযোগ তুলেছে প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া। প্রতিষ্ঠানটির কর্ণধার সেলিম খান চিঠির মাধ্যমে এই অভিযোগ জানিয়েছেন সংশ্লিষ্ট মন্ত্রণালয় ও সমিতির সমূহকে।

বিজ্ঞাপন

শাপলা মিডিয়া প্রযোজিত ‘একটু প্রেম দরকার’ ছবিটি নিয়ে মূলত তৈরি হয়েছে সমস্যা। শাহিন সুমন পরিচালিত সিনেমাটির শুটিং শেষ হয়ে গেলেও ডাবিংয়ের জন্য সময় দিচ্ছেন না শাকিব খান, এই হলো মূল অভিযোগ।


আরও পড়ুন :  রোমান কি রোমান্টিক, নাকি সাংঘাতিক?


অভিযোগ পত্রে বলা হয়েছে, শাপলা মিডিয়া শাকিব খানকে পারিশ্রমিক ৬০ লাখ টাকা পরিশোধ করা সাপেক্ষে তিনি মহরৎ অনুষ্ঠানে অংশ গ্রহণ করেন। ছবির শুটিং শুরু হয়। কিন্তু শুটিং শুরু হওয়ার পর প্রায়ই শাকিব খার সেটে ৪/৫ ঘণ্টা দেরি করে আসতেন এমনকি অনেকদিন আসতেনই না। এতে করে সিনেমাটির জন্য অতিরিক্ত এক কোটি টাকা বেশি খরচ হয়েছে।

বিজ্ঞাপন

নির্ধারিত সময়ে ছবিটি মুক্তিও দিতে পারেনি প্রযোজনা প্রতিষ্ঠান। এখন পর্যন্ত ছবিটির নির্মাণ খরচ দুই কোটি তেত্রিশ লাখ। প্রযোজনা প্রতিষ্ঠান চলতি বছরের ডিসেম্বর মাসে ছবিটি মুক্তি দিতে চাচ্ছে। কিন্তু শাকিব খানের ডাবিং সম্পন্ন না হওয়ায় ছবিটি মুক্তি দিতে তৈরি হয়েছে সমস্যা।

এমন অবস্থায় শাকিব খানকে আগামী সাত কর্মদিবসের মধ্যে ডাবিংয়ে সময় না দিলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলে চিঠির মাধ্যমে জানিয়েছে শাপলা মিডিয়া।

এ ব্যাপারে শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি সারাবাংলাকে বলেন, ‘আমি বিষয়টি সংবাদ এবং আপনার মাধ্যমে জানতে পারলাম। কিন্তু চিঠিটি এখনো হাতে পাইনি আমরা (এই প্রতিবেদন লেখা পর্যন্ত)। সমিতির নিয়ম অনুযায়ী চিঠি পাওয়ার পর আমরা ইসি কমিটির মিটিং ডাকব। সেখানে বিষয়টি নিয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।’

অন্যদিকে প্রযোজক সমিতির সভাপতি খোরশেদ আলম খসরু সারাবাংলাকে বলেন, ‘আমি চিঠিটি এখনো হাতে পাইনি। চিঠি হাতে পেলে অবশ্যই সভার মাধ্যমে এ বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।’

অভিযুক্ত শাকিব খান সম্প্রতি ছিলেন দেশের বাইরে। বুধবার (১১ সেপ্টেম্বর) তার দেশে ফেরার কথা। তার সঙ্গে যোগাযোগ করতে চাইলে শাকিব খানের ফোন বন্ধ পাওয়া গেছে।


আরও পড়ুন :

.   পরিচালক জাকির খাঁনের বাঁচতে প্রয়োজন ৬টি ইনজেকশন

.   বাধ্য হয়ে অতিথি পরিচালক হলেন অজয় দেবগন

.   সিদ্ধান্ত বদলে বায়োপিকে ফিরলেন আমির খান

.   অতনু ঘোষের ছবিতে জয়া, সঙ্গে প্রসেনজিৎ

.   কঙ্গনা তবে প্রশংসাও করতে জানেন!

.   মেড ইন বাংলাদেশ: যে সংগ্রামের নেই কোনো সীমানা


বিজ্ঞাপন

সারাবাংলা/পিএ/আরএসও

বিজ্ঞাপন
বিজ্ঞাপন