মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর, ২০১৯ ইং , ৯ আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ২৪ মুহাররম, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

রাজধানীতে সড়ক দুর্ঘটনায় চুয়েট শিক্ষার্থীর মৃত্যু

সেপ্টেম্বর ১১, ২০১৯ | ১০:২২ অপরাহ্ণ

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর ডেমড়ায় মাইক্রোবাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী কামরুল হাসান সানি (২২) নামের এক ছাত্র মারা গেছেন। তিনি চট্রগ্রাম ইঞ্জিনিয়ারিং বিশ্ববিদ্যালয় (চুয়েট) এর মাস্টার্সের ছাত্র ছিলেন।

বিজ্ঞাপন

বুধবার (১১ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে দুর্ঘটনাটি ঘটে। মুমূর্ষু অবস্থায় তাকে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক রাত ৯টার দিকে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া সানির মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

নিহত সানির বোন জামাই মো. মঈন উদ্দিন জানান তাদের বাড়ি কুমিল্লার মুরাদনগরে। বর্তমানে নারায়নগঞ্জের চিটাগাং রোড মাদানীনগর এলাকায় পরিবারের সাথে থাকতেন তারা। সানি এবার চুয়েট থেকে মাস্টার্স পরীক্ষা দিয়েছে। রেজল্টের অপেক্ষায় ছিল। দুই বোন এক ভাইয়ের মধ্যে সানি ছিল বড়।

বিজ্ঞাপন

মঈন আরও জানায়, সন্ধ্যায় চাচাত ভাই তাওহিদকে (১০) নিয়ে মোটরসাইকেল যোগে ঘুরতে বের হয়। পরে ডেমড়া রানীমহল বকুলতলা এলাকায় আসলে পিছন থেকে একটি মাইক্রোবাস ধাক্কা দিলে সানি ছিটকে পরে যায়। পরে আহত অবস্থায় তাকে হাসপাতালে নিয়ে আসা হয়। রাতে তাকে মৃত ঘোষণা করা হয়।

এই ঘটনায় অন্য মোটরসাইকেল আরোহী তাওহীদ অক্ষত আছে বলে জানান মঈন।

সারাবাংলা/এসএসআর/এনএইচ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন