সোমবার ২৩ সেপ্টেম্বর, ২০১৯ ইং , ৮ আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ২৩ মুহাররম, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

মুম্বাইতে শুরু ‘বাঘি থ্রি’র শুটিং

সেপ্টেম্বর ১২, ২০১৯ | ১:০১ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট ডেস্ক

সাজিদ নাদিয়াদওয়ালা প্রযোজিত ‘বাঘি’ বলিউডের অন্যতম সফল ফ্রাঞ্চাইজি। প্রথম দুই কিস্তির সফলতার পর তৃতীয় কিস্তির ঘোষাণা দিয়েছেন প্রযোজক।

বিজ্ঞাপন

শুধু তাই নয় প্রথম কিস্তির পর তৃতীয় কিস্তিতে শ্রদ্ধা কাপুর ফেরার খবরও দেন তিনি। সেই সাথে রীতেশ দেশমুখের অভিনয়ের বিষয়টি নিশ্চিত করেন। ছবিতে রীতেশ অভিনয় করবেন টাইগার শ্রফের ভাইয়ের চরিত্রে।


আরও পড়ুন :  নভেম্বরে তিনদিনের ফোক ফেস্ট


চলতি বছর ছবির শুটিং শুরু হওয়ার কথা থাকলেও জানা যায়নি তারিখ। তবে বলিউড হাঙ্গামা থেকে পাওয়া তথ্যমতে, আজ বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) মুম্বাইতে শুরু হয়েছে ছবির দৃশ্যধারণের কাজ। টানা সাতদিন চলবে প্রথম ধাপের শুটিং।

জানা গেছে, অ্যাকশনধর্মী এই ছবির শুটিংয়ে কোনো ক্রোমা ব্যবহার করা হবে না। বাস্তবতা ফুটিয়ে তুলতে ভারত ও ভারতের বাইরে শুটিং করা হবে।

বিজ্ঞাপন

মুম্বাইয়ে শুটিং পর্ব শেষে আগামী অক্টোবরে সার্বিয়া ও জর্জিয়াতে দৃশ্যধারণ করা হবে। এই ছবিতে অ্যাকশন দৃশ্যের জন্য টাইগার শ্রফ ক্রাভ মাগা, কুংফু, কিক বক্সিংসহ বেশকিছু ফাইটের তালিম নিচ্ছেন।

এদিকে টাইগার শ্রফ অভিনীত ‘ওয়ার’ ছবি রয়েছে মুক্তির তালিকায়। এই ছবিতে আরও অভিনয় করেছেন হৃত্বিক রোশন। এছাড়া শ্রদ্ধা কাপুরের দক্ষিণী ছবি ‘সাহো’ মুক্তি পেয়েছে সম্প্রতি। দক্ষিণী তারকা প্রভাসের সাথে তিনি জুটি বেঁধে অভিনয় করেছেন।


আরও পড়ুন :  ভারতে যেমন চলছে বিটিভি


সারাবাংলা/আরএসও/পিএম

Advertisement
বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন