রবিবার ২২ সেপ্টেম্বর, ২০১৯ ইং , ৭ আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ২২ মুহাররম, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

যেসব প্রেক্ষাগৃহে দেখা যাবে ‘মায়া’ ও ‘মাহি’কে

সেপ্টেম্বর ১২, ২০১৯ | ২:১৭ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

সপ্তাহব্যাপী টানা প্রচারণা শেষে মুক্তি পাচ্ছে ‘মায়াবতী’। অরুণ চৌধুরী পরিচালিত ছবিটি সারাদেশের ২৩টি সিনেমা হলে মুক্তি পেতে চলেছে। ছবিটি পরিবেশনা করছে জাজ মাল্টিমিডিয়া।

বিজ্ঞাপন

ঢাকার ভেতর স্টার সিনেপ্লেক্স, সীমান্ত সম্ভার, ব্লকবাস্টার সিনেমাস, বলাকা, শ্যামলি, মধুমিতা, আনন্দ, সাভারের সেনা অডিটরিয়াম, জয়েদেবপুরের বর্ষা, ডেমরার রানীমহল, টঙ্গীর চম্পাকলি, নারায়নগঞ্জের নিউ মেট্রো সিনেমা হলে ছবিটি দেখতে পাবেন দর্শকরা।


আরও পড়ুন :  শাহ আব্দুল করিম: না দেখার ১০ বছর


এছাড়া ঢাকার বাইরে ময়মনসিংহে ছায়াবাণী, রংপুরের শাপলা, বরিশালের অভিরুচি, চট্টগ্রামের আলমাস ও সিলভার স্ক্রিন, খুলনার চিত্রালী, দিনাজপুরের মডার্ণ, সান্তাহারের পূর্বাশা, টাঙাইলের মালঞ্চ ও ফরিদপুরের বনলতা সিনেমা হলে ‘মায়াবতী’ দেখা যাবে।

এই ছবিতে প্রথমবারের মতো অভিনয় করেছেন নুসরাত ইমরোজ তিশা ও ইয়াশ রোহান। যৌনপল্লিতে বেড়ে ওঠা মায়াবতী নামের একটি মেয়ের ওপর ছবির কাহিনী নির্মিত হয়েছে।

বিজ্ঞাপন

অন্যদিকে মাহমুদ হাসান শিকদার পরিচালিত ‘অবতার’ প্রদর্শিত হবে দেশের ৩৩টি হলে। এই ছবির সফলতা নিয়ে নির্মাতা ব্যাপক আশাবাদী। ছবিতে মাহি’র বিপরীতে অভিনয় করেছেন নবাগত নায়ক রুশো।

অবতার ছবির পরিচালক মনে করেন, অবতার ছবি আর মাহিয়া মাহি একে অপরের পরিপূরক। অবতার সাফল্য লাভ করবে মাহির গ্ল্যামার ও অভিনয়ের ঝলকে। আর মাহি নতুন করে আসবেন আলোচনায়।

সাগা এন্টারটেইনমেন্টের প্রযোজনা ও পরিবেশনায় অবতার ছবিতে মাহি ছাড়াও অভিনয় করেছেন মাহিয়া মাহি, আমিন খান, মিশা সওদাগর, রাইসুল ইসলাম আসাদ, শিবাসানু, সুব্রত।


আরও পড়ুন :

.   মুম্বাইতে শুরু ‘বাঘি থ্রি’র শুটিং

.   নভেম্বরে তিনদিনের ফোক ফেস্ট


সারাবাংলা/আরএসও/পিএ

Advertisement
বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন