সোমবার ২৩ সেপ্টেম্বর, ২০১৯ ইং , ৮ আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ২৩ মুহাররম, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

‘নিজের গায়ে আগুন দেন দুদক পরিচালকের স্ত্রী’

সেপ্টেম্বর ১২, ২০১৯ | ৩:৫৩ অপরাহ্ণ

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: আত্মহত্যার উদ্দেশ্যে দুদক পরিচালক মো. ইউসুফের স্ত্রী তানিয়া ইশরাত নিজের শরীরে আগুন লাগান বলে জানিয়েছেন পুলিশের উত্তরা বিভাগের উপকমিশনার নাবিদ কামাল শৈবাল।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (১২ সেপ্টম্বর) বিকেলে পুলিশের উত্তরা বিভাগের উপকমিশনার নাবিদ কামাল শৈবাল সারাবাংলাকে এ তথ্য জানান।

দুদক পরিচালকের অগ্নিদগ্ধ স্ত্রীর মৃত্যু

নাবিদ আরও বলেন, অগ্নিদগ্ধ অবস্থায় তানিয়া ইশরাতকে উদ্ধার করে রাজধানীর সিএমএইচ হাসপাতালে নেওয়া হলে বৃহস্পতিবার সকালে তার মৃত্যু হয়।

তিনি বলেন, ‘অগ্নিদগ্ধ হওয়ার পর আমরা পরিবারের লোকদের সঙ্গে কথা বলেছি। তারা জানিয়েছে, তানিয়া একজন মানসিক রোগী। এর আগেও বেশ কয়েকবার গায়ে আগুন লাগিয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন। গতকালও তিনি নিজেই গায়ে আগুন দেন। এ নিয়ে তানিয়ার বাবার বাড়ির ও ইউসুফের পক্ষ থেকে কোনো অভিযোগ করতে চাননি।’

বিজ্ঞাপন

এদিকে, তানিয়ার সুরতহাল রিপোর্টে উত্তরা পূর্ব থানার উপপরিদর্শক (এসআই) রফিজ উদ্দিন আহমেদ উল্লেখ করেছেন, তানিয়া মানসিকভাবে বিপর্যস্ত ছিল। এর আগে কয়েকবার আত্মহত্যার চেষ্টা করেও তিনি ব্যর্থ হন। বুধবার রাত পৌনে ৮টার দিকে সবার অগোচরে নিজের ঘরে ঢুকে দরজা বন্ধ করে দিয়ে শরীরে আগুন ধরিয়ে দেন তিনি।

ঢাকা মেডিকেল কলেজের (ঢামেক) ফরেনসিক বিভাগের প্রধান ডা. সোহেল মাহমুদ জানান, তানিয়ার মাথা থেকে পা পর্যন্ত পুড়ে গিয়েছিল। তার মরদেহ থেকে ভিসেরা সংগ্রহ করা হয়েছে। সেগুলো পরীক্ষাগারে পাঠানো হয়েছে। পরীক্ষার রিপোর্ট পেলে এ বিষয়ে বিস্তারিত জানা যাবে। তবে আগুনে পুড়েই মৃত্যু হয়েছে তানিয়ার।

এর আগে বুধবার রাত ৯টার দিকে উত্তরা-৬ নম্বর সেক্টরের বাসায় অগ্নিদগ্ধ হন তানিয়া। তাকে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয়।

দুদক পরিচালক ইউসুফের পক্ষ থেকে জানানো হয়েছে, আজকেই তানিয়ার মরদেহ রাজধানীর বনানী কবরস্থানে দাফন করা হবে।

মোহাম্মদ ইউসুফ দুদক পরিচালক হিসেবে কর্মরত আছেন। এর আগে তিনি শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের ম্যাজিস্ট্রেট হিসেবে কর্মরত ছিলেন। চাকরি জীবনে তিনি সকলের কাছে একজন সৎ কর্মকর্তা হিসেবে পরিচিত।

সারাবাংলা/ইউজে/এসএসআর/এমআই

বিজ্ঞাপন
বিজ্ঞাপন