বিজ্ঞাপন

বঙ্গবন্ধু’কে নিয়ে অমিতাভ রেজার তথ্যচিত্র

September 12, 2019 | 6:48 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

‘আয়নাবাজি’ খ্যাত পরিচালক অমিতাভ রেজা সম্প্রতি শেষ করেছে তার নতুন সিনেমা ‘রিক্সা গার্ল’ সিনেমার মূল কাজ। নতুন ছবিটির শুটিং পরবর্তী কাজগুলো করতে সময় লাগবে আরও কিছুটা। এর মধ্যে নতুন একটি কাজ করতে যাচ্ছেন তিনি।

বিজ্ঞাপন

অমিতাভ রেজা এবার নির্মাণ করতে যাচ্ছেন তথ্যচিত্র। এই কাজ অমিতাভ রেজার জন্য প্রথম নয়। তবে এবারের তথ্যচিত্রটির আবেদন নির্মাতার কাছে একটু অন্যরকম। কারণ তথ্যচিত্রটি নির্মিত হচ্ছে জাতির জনক বঙ্গবদ্ধু শেখ মুজিবুর রহমানের ওপর।

অমিতাভ রেজা সারাবাংলাকে বলেন, ‘বঙ্গন্ধুকে নিয়ে একটি তথ্যচিত্রের কাজ করব। চিত্রনাট্যের কাজ এখনো চলছে। আগামী সপ্তাহের মধ্যে অনেক কিছুই চূড়ান্ত হয়ে যাবে। শুটিং শেষ করতে দুই-তিন মাস সময় লাগবে বলে ধারণা করছি।’

বিজ্ঞাপন

তথ্যচিত্রটির নাম এখনো চূড়ান্ত হয়নি। তবে এর ওয়ার্কিং টাইটেল ‘বঙ্গবন্ধু’। তবে এটি সরকারের কোনো কাজ না বলে জানিয়েছেন অমিতাভ রেজা। কোন প্রতিষ্ঠান থেকে কাজটি হচ্ছে সেই প্রতিষ্ঠানটির নাম এখনই প্রকাশ করতে চাননি পরিচালক।

অমিতাভ রেজা পরিচালিত নতুন সিনেমা ‘রিক্সা গার্ল’। ছবিটি আগামী বছরের প্রথম দিকে মুক্তির পরিকল্পনা করছেন সংশ্লিষ্টরা। ছবিটি মুক্তির পর নুতন আরেকটি সিনেমা পরিচালনা করার পরিকল্পনা আছে তার।

সারাবাংলা/পিএ/পিএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন