বিজ্ঞাপন

‘ঐক্যবদ্ধ কাজের মাধ্যমেই রূপগঞ্জের উন্নয়ন সম্ভব’

September 12, 2019 | 6:06 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নারায়ণগঞ্জ: রূপগঞ্জের উন্নয়নে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানিয়ে বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীরপ্রতিক) বলেছেন, ঐক্যবদ্ধ কাজের মাধ্যমেই রূপগঞ্জের উন্নয়ন সম্ভব। বৃহস্পতিবার (১২ সে‌প্টেম্বর) দুপু‌রে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপ‌জেলার মুড়াপাড়া এলাকায় উপজেলা প‌রিষদের সমন্বয় ক‌মি‌টির সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিজ্ঞাপন

উপজেলা প্রশাসনের সর্বোচ্চ নী‌তি নির্ধারণী এ ফোরামে মন্ত্রী আরও বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হা‌সিনা দেশকে এগিয়ে নিতে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। আমাদের উচিত রূপগঞ্জের উন্নয়নে ঐক্যবদ্ধভাবে কাজ করা।’

রূপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান ভুঁইয়ার সভাপ‌তিত্বে অনু‌ষ্ঠিত সভায় আরও উপস্থিত ছিলেন- রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মমতাজ বেগম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, কাঞ্চন পৌরসভার মেয়র র‌ফিকুল ইসলামসহ অনেকে।

বিজ্ঞাপন

এর আগে, সকালে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার মুড়াপাড়া এলাকায় গরীব, অসহায় ও অতিদ‌রিদ্র প‌রিবারের মাঝে ঢেউটিন ও গৃহনির্মাণ অর্থ বিতরণ এবং ভ্রাম্যমাণ ক‌ম্পিউটার ভ্যানে মাসব্যা‌পী ক‌ম্পিউটার প্রশিক্ষণ কোর্সের উদ্বোধন করেন বস্ত্র ও পাটমন্ত্রী।

সারাবাংলা/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন