বিজ্ঞাপন

রিয়ালের নজরে আছে পগবা-লেভা

September 12, 2019 | 6:08 pm

স্পোর্টস ডেস্ক

প্রতিদিনই দলবদলের খবর দিতে দিতে ক্লান্ত সংবাদমাধ্যমগুলো। গ্রীষ্মকালীন দলবদলের দিন শেষ হয়ে গেলেও নতুন নতুন খবরের ডালপালা মেলছে। স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ আবারো নতুন খবর জানিয়েছে। ক্লাবের প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেজ নিশ্চিত করেছেন, শীতকালীন দলবদলের বাজারে আরও নতুন খেলোয়াড় আনা হবে।

বিজ্ঞাপন

পেরেজ জানান, আগামী ট্রান্সফার উইন্ডোতে তারা বায়ার্ন মিউনিখের রবার্ট লেভানোডফস্কি এবং ম্যানচেস্টার ইউনাইটেডের পল পগবাকে প্রাধান্য দেবেন। এরই মধ্যে নাকি রিয়ালের ম্যানেজমেন্ট নতুন নতুন প্রস্তাব বানিয়ে রেখেছে।

গত হয়ে যাওয়া ট্রান্সফারে রিয়াল ইংলিশ ক্লাব চেলসি থেকে কিনে এনেছে বেলজিয়াম তারকা এডেন হ্যাজার্ডকে। এরপর নেইমারকে নিয়ে টানাটানি করলেও সফল হয়নি। টানাটানি করেছিল ইউনাইটেডের পল পগবাকে নিয়েও। লেভানোডফস্কির দিকে সেভাবে আগ্রহ না দেখালেও নতুন উইন্ডোতে তাকে দলে ভেড়াতে সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাবে উইরোপের সফলতম দলটি।

রিয়াল প্রেসিডেন্ট পেরেজ এ প্রসঙ্গে জানান, ‘আমরা অনেকের দিকেই নজর রেখেছিলাম। কয়েক বছর আগে লেভানোডফস্কির জন্য প্রস্তাব বানিয়েছিলাম, এই মৌসুমে তার কোনো রিলিজ ক্লজ ছিল না। তাই কোনো কিছু ঘটেনি। আর বায়ার্নও তাকে ছাড়তে চায়নি। ওদিকে পগবার জন্য আমরা যে প্রস্তাব দিয়েছি সেটা ইউনাইটেড গ্রহণ করেনি। নতুন উইন্ডোতে যদি কিছু খেলোয়াড় বেচা-কেনার সুযোগ থাকে আমরা চেষ্টা করবো লেভা-পগবাকে আনতে।’

বিজ্ঞাপন

ম্যানচেস্টার ইউনাইটেড থেকে ২০১২ সালে জুভেন্টাসে যোগ দেন ফরাসি তারকা পগবা। ২০১৬ সালে আবারো চলে আসেন ইউনাইটেডে। ওদিকে, ২০১৪ সালে জার্মান জায়ান্ট বরুশিয়া ডর্টমুন্ড থেকে পোলিশ তারকা লেভানোডফস্কি নাম লেখান বায়ার্নে। ২০১৩ সালে চ্যাম্পিয়ন্স লিগের সেমি ফাইনালের প্রথম লেগে রিয়ালের বিপক্ষে লেভা চার গোল করেছিলেন। তারপর থেকেই রোনালদোর সঙ্গী হিসেবে এই পোলিশ তারকাকে আনার আগ্রহ দেখিয়েছিল রিয়াল।

সারাবাংলা/এমআরপি

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন