বিজ্ঞাপন

সাঁতার ও ডাইভিংয়ে দলগত চ্যাম্পিয়ন বিকেএসপি

September 12, 2019 | 7:03 pm

স্পোর্টস ডেস্ক

বাংলাদেশ সুইমিং ফেডারেশনের ব্যবস্থাপনায় ৩৩তম জাতীয় বয়সভিত্তিক সাঁতার প্রতিযোগিতা সৈয়দ নজরুল ইসলাম জাতীয় সুইমিং কমপ্লেক্স, মিরপুরে সমাপ্ত হয়েছে। বাংলাদেশ বিকেএসপি ৫১টি স্বর্ণ, ৫৮টি রৌপ্য এবং ৩৫টি ব্রোঞ্জ পদক পেয়ে দলগত চ্যাম্পিয়ন হয়েছে।

বিজ্ঞাপন

বাংলাদেশ আনসার ২৪টি স্বর্ণ, ১৭টি রৌপ্য এবং ১৯টি ব্রোঞ্জ পদক পেয়ে দলগত রানার্স আপ হয়। ৭টি স্বর্ণ পদক পেয়ে ৪টি নতুন জাতীয় রেকর্ড গড়ে বালকদের মধ্যে বিকেএসপির মোঃ মোবারক হোসেন শ্রেষ্ঠ সাঁতারু এবং ৭টি টি স্বর্ণ পদক পেয়ে একটি নতুন জাতীয় রেকর্ড গড়ে বালিকা বিভাগে বাংলাদেশ আনসারের এনি খাতুন শ্রেষ্ঠ সাঁতারু নির্বাচিত হন।

প্রতিযোগিতার তৃতীয় দিনে ২২টি ইভেন্টের ৮টি ইভেন্টে নতুন জাতীয় রেকর্ড হয়। সাঁতারে প্রথম দিনে ৯টি ও দ্বিতীয় দিনে ১১টি, তৃতীয় দিনে ৮টি ও ডাইভিংয়ে ৩টিসহ মোট ৩১টি ইভেন্টে নতুন জাতীয় রেকর্ড হয়।

বয়সভিত্তিক সাঁতার প্রতিযোগিতায় তিনদিনে সাঁতারে ১০০টি ইভেন্ট ও ডাইভিংয়ে ৩টি ইভেন্ট সহ মোট ১০৩টি ইভেন্ট অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল, এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৃষ্ঠপোষক সাইফ পাওয়ারটেক লি: এর ব্যবস্থাপনা পরিচালক ও বাংলাদেশ সুইমিং ফেডারেশনের সহ-সভাপতি জনাব তরফদার মোঃ রুহুল আমিন।

বিজ্ঞাপন

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ নৌবাহিনী প্রধান ও সুইমিং ফেডারেশনের সভাপতি এডমিরাল আওরঙ্গজেব চৌধুরী, এনবিপি, ওএসপি, বিসিজিএম, পিসিজিএম, বিসিজিএমএস, এনডিসি, পিএসসি।

সারাবাংলা/এমআরপি

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন