বিজ্ঞাপন

বিয়ে বাড়িতে খাবার খেয়ে বরযাত্রীসহ ৪০ জনের পেটে সমস্যা

September 13, 2019 | 7:54 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

সুনামগঞ্জ: সুনামগঞ্জ শহরতলী সাদকপুর এলাকায় বিয়ে বাড়িতে খাওয়া দাওয়া শেষে বরযাত্রীসহ ৪০ জন অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছে। খাদ্যে ভেজাল থাকায় এমনটা হয় বলে  নিশ্চিত করেন হাসপাতালের চিকিৎসক।

বিজ্ঞাপন

স্থানীয় সুত্রে যানা যায়, বুধবার রাতে সুনামগঞ্জ জেলার দিরাই উপজেলার ডাইয়ারগাঁও থেকে বর মিহির তালুকদারের সাথে শহরতলী মোল্লাপাড়া ইউনিয়নে সাদকপুর গ্রামের মুক্তিযোদ্ধা মৃত প্রাণেষ তালুকদারের মেয়ের সাথে বিয়ের আয়োজন হয়। বিয়ে বাড়িতে বরপক্ষ আসার পর খাওয়া দাওয়া শুরু হয়। উভয় পক্ষের অধিকাংশ মানুষ এক সঙ্গে খেতে বসেন। খাওয়ার পর রাতেই অনেকের পেটে ব্যথা শুরু করে। এরপর পাতলা পায়খানা শুরু হয়। পরের দিন সকাল থেকে রাত সাড়ে ৯টা পর্যন্ত ৪০ জনকে সুনামগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থা সংকটাপন্ন না হওয়ায় কন্যার মা ছন্দা রানী তালুকদার ও কাকাতো বোন বৃষ্টিকে সিলেট ওসমানি মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়।

বিয়ে বাড়ির খাবার খেয়ে অসুস্থ্য প্রণয় তালুকদার জানান, গত বুধবার রাতে বিয়ের অনুষ্ঠানে খাওয়া দাওয়া করি। পরে পেটে ব্যথা উঠে। বৃহস্পতিবার সকালে পাতলা পায়কানা হওয়ার পর দুপুরে সদর হাসপাতালে ভর্তি হই। এছাড়া আমাদের সাথে যারা খেয়েছেন তাদের অনেকেই অসুস্থ হয়ে পড়েছেন।

সুনামগঞ্জ সদর হাসপাতালের ক ডা. দায়িত্বরত চিকিৎসক সালাউদ্দীন জানান, বিয়ে বাড়ির অনুষ্ঠানে যারা অংশগ্রহণ করেছেন তাদের অনেকেই পেটের ব্যথা নিয়ে বৃহস্পতিবার সকাল থেকে রাত ৯টা পর্যন্ত ৪০ জন রোগী এ হাসপাতালে ভর্তি হন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এআই/

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন