বিজ্ঞাপন

চলছে প্রচারণা, প্রেক্ষাগৃহে ছুটছেন তিশা-ইয়াশ

September 13, 2019 | 2:04 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

নুসরাত ইমরোজ তিশা ও ইয়াশ রোহান জুটির প্রথম সিনেমা ‘মায়াবতী’। শুক্রবার (১৩ সেপ্টেম্বর) দেশের ২২টি হলে মুক্তি পয়েছে ছবিটি। কিন্তু প্রচারণা থেমে নেই।

বিজ্ঞাপন

মুক্তির দিন সকাল থেকেই সিনেমা সংশ্লিষ্টরা হলে হলে ছুটছেন। দর্শকদের হলে আসতে উৎসাহী করতেই এই প্রচেষ্টা। শুক্রবার সকালে বলাকা থেকে শুরু হয় এই প্রচারণা।

বলাকা সিনেমা হলে সকাল ১০টার শো-তে সেখানে উপস্থিত ছিলেন ‘মায়াবতী’ সিনেমার প্রধান চরিত্রের দুই অভিনয়শিল্পী তিশা-ইয়াশ। এই প্রতিবেদন লেখা পর্যন্ত, ‘মায়াবতী’ সিনেমা সংশ্লীষ্টরা স্টার সিনেপ্লেক্সেও গিয়েছেন। তাদের ২টা ৪০ মিনিটে শ্যামলী সিনেমা হলে যাওয়ার কথা রয়েছে।

ছবিটির প্রচারণা বিষয়গুলো দেখছেন রুম্মান রশীদ খান। তিনি ফেসবুক লাইভে জানান, ঢাকার বিভিন্ন হল যেমন আনন্দ, ব্লকবাস্টার সিনেমাসে যাবেন তারা। এমনকী ঢাকার বাইরের হলেও যাবার কথা জানান তিনি।

বিজ্ঞাপন

বা থেকে- নরেশ ভুঁইয়া, শিল্পী সরকার অপু, ইয়াশ রোহান, নুসরাত ইমরোজ তিশা, চয়নিকা চৌধুরী


প্রচারণার কাচে অংশ নিতে সবখানেই যাবেন তিশা ও ইয়াশ। ঢাকার পর্ব শেষ করে শিগগিরই বিভাগীয় শহরে যাবেন তিশাসহ অন্যান্যরা।

বিজ্ঞাপন

২ ঘণ্টা ২০ মিনিট ব্যাপ্তীর এ ছবির গল্প গড়ে উঠেছে ‘ওমেন ট্র্যাফিকিং’-এর মত বিষয়কে ঘিরে। ‘মায়া’ নামের এক কিশোরী ছোটবেলায় মায়ের কাছ থেকে চুরি হয়ে বিক্রি হয় দৌলতদিয়ার রেড লাইট এলাকায়। সেখানে বেড়ে ওঠা, সংগীত গুরু খোদাবক্সের সাথে গুরু-শিষ্য সম্পর্ক ও ব্যারিস্টার পুত্রের সাথে মায়ার প্রেম নিয়ে গড়ে উঠেছে সংগীতনির্ভর ছবি ‘মায়াবতী’।

সারাবাংলা/পিএ

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন