বিজ্ঞাপন

অনির্দিষ্টকালের জন্য লাল বলকে ওয়াহাবের ‘না’

September 13, 2019 | 3:38 pm

স্পোর্টস ডেস্ক

পাকিস্তানের পেসার ওয়াহাব রিয়াজ অনির্দিষ্টকালের জন্য টেস্ট ম্যাচ খেলবেন না বলে জানিয়ে দিয়েছেন। ওয়ানডে আর টি-টোয়েন্টি ক্রিকেটে আরও বেশি মনোযোগী হতেই এই পেসারের এমন সিদ্ধান্ত।

বিজ্ঞাপন

২০১৯ সালে কোনো প্রথমশ্রেণির ম্যাচ খেলেননি ওয়াহাব রিয়াজ। গত বছরের অক্টোবরে খেলেছেন সবশেষ টেস্ট ম্যাচ, প্রতিপক্ষ ছিল অস্ট্রেলিয়া। ২০১০ সালে ইংল্যান্ডে অভিষেক হওয়ার পর সাদা পোশাকে এই পাকিস্তানি পেসার নিয়েছেন ৮৩ উইকেট, গড় ৩৪.৫০।

সাদা পোশাক আর লাল বলকে দূরে রাখার ঘোষণায় ওয়াহাব টুইট করেছেন। সেখানে তিনি লিখেছেন, ‘আমার পরিবার আর বোর্ডের সঙ্গে অনেক আলোচনার আমি সিদ্ধান্ত নিয়েছে টেস্ট ম্যাচ থেকে দূরে থাকব। এই সময়ের মধ্যে আমি আমার ফিটনেস নিয়ে কাজ করবো যা আমাকে দেশের জন্য এবং সংক্ষিপ্ত ভার্সনের ক্রিকেটের জন্য মনোযোগী করে তুলবে। এটা খুব কঠিন একটা সিদ্ধান্ত এবং আমি বোর্ডকে ধন্যবাদ জানাই আমাকে এই সিদ্ধান্ত নিতে সমর্থন করার জন্য।’

ইংল্যান্ড বিশ্বকাপে পাকিস্তানের জার্সিতে সবগুলো ম্যাচ খেলেছেন ওয়াহাব রিয়াজ। পরের বছর অস্ট্রেলিয়ায় টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর বসতে যাচ্ছে। সেদিকেই এখন এই পেসারের পুরো ফোকাস। তবে, তখন তার বয়স বেড়ে দাঁড়াবে ৩৫।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরপি

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন