বিজ্ঞাপন

সিরিয়াল রেপ: ছয় শিশুকে ধর্ষণ করেন জয়নাল

September 13, 2019 | 5:36 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বগুড়া: চার শিশুকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার জয়নালের আরও অপরাধের তথ্য বেরিয়ে আসতে শুরু করেছে। পুলিশ জানিয়েছে, এর আগেও জয়নাল দুই শিশুকে ধর্ষণ করেছিলেন। শুক্রবার (১৩ সেপ্টেম্বর) সকালে নির্যাতনের শিকার সেই দুই শিশুর বক্তব্য শোনে পুলিশ।

বিজ্ঞাপন

এর আগে চার শিশুকে ধর্ষণের অভিযোগে মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) বিকেলে ধুনটের মথুরাপুর বাজার থেকে জয়নাল আবেদীনকে (৫২) গ্রেফতার করে পুলিশ। বর্তমানে তিনি কারাগারে রয়েছেন।

সূত্র জানায়, ১০-১২ দিন আগে জয়নাল খাবার দেবে বলে দুই শিশুকে বাড়িতে ডেকে নিয়ে গিয়ে হাত-পা বেঁধে ধর্ষণ করেন। কাউকে বললে তাদের মেরে ফেলার ভয় দেখান জয়নাল।

এ প্রসঙ্গে জানতে চাইলে শেরপুর-ধুনট সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার গাজীউর রহমান বলেন, পুলিশ তদন্ত করছে। প্রমাণ পাওয়া গেলে জয়নালের বিরুদ্ধে আরও একটি ধর্ষণ মামলা দায়ের করা হবে।

বিজ্ঞাপন

এর আগে একইভাবে চার শিশুকে ধর্ষণ করেন জয়নাল। পুলিশ জানায়, গোপালপুর খাদুলি গ্রামের জয়নাল একজন ভ্যান চালক। তিনি তিন সন্তানের জনক। তার এক মেয়ে শ্বশুরবাড়িতে ও দুই ছেলে কর্মস্থলে থাকেন। গত ৬ ও ৮ সেপ্টেম্বর তিনি একই এলাকার চারটি শিশুকে জলপাইসহ বিভিন্ন লোভনীয় খাবার দেওয়ার কথা বলে ফুসলিয়ে তার বাড়িতে নিয়ে গিয়ে ধর্ষণ করেন। সে সময় তার স্ত্রী বাড়িতে ছিলেন না। শিশু চারটি প্রথম থেকে পঞ্চম শ্রেণির শিক্ষার্থী। প্রাথমিক জিজ্ঞাসাবাদে দুই দিনের ব্যবধানে চার শিশুকে ধর্ষণের কথা স্বীকার করেছেন জয়নাল। তার বিরুদ্ধে দু’টি মামলা হয়েছে।

এর আগে:
বগুড়ায় ৪ শিশুকে ফুসলিয়ে ধর্ষণ, অভিযুক্ত গ্রেফতার

বিজ্ঞাপন

সারাবাংলা/এটি

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন