বিজ্ঞাপন

ভালুকায় ‘বন্দুকযুদ্ধে’ মাদক বিক্রেতার মৃত্যু

September 14, 2019 | 10:09 am

স্টাফ করেসপন্ডেন্ট

ময়মনসিংহ: ময়মনসিংহের ভালুকায় জেলা গোয়েন্দা পুলিশের সঙ্গে মাদক বিক্রেতাদের ‘বন্দুকযুদ্ধে’ রুবেল(৩১) নামের এক ব্যক্তি মারা গেছেন। তিনি উপজেলার জামিরদিয়া গ্রামের মজিবর রহমানের ছেলে। পুলিশের দাবি, মৃত রুবেল মাদক বেচাকেনায় সম্পৃক্ত। থানায় তার নামে বেশ কিছু মাদক-মামলা রয়েছে।

বিজ্ঞাপন

শুক্রবার (১৩ সেপ্টেম্বর) দিনগত রাতে এই ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে বলে নিশ্চিত করেছেন জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ্ কামাল আকন্দ। এসময় উদ্ধার করা হয় ২০০ পিস ইয়াবা ও ১০০ গ্রাম হেরোইন।

শাহ্ কামাল আকন্দ জানান, গতরাতে জেলা গোয়েন্দা পুলিশের দুটি দল ভালুকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করে। এসময় তারা খবর পায়, উপজেলার হবিরবাড়ি এলাকায় কিছু মাদক ব্যবসায়ী মাদক কেনাবেচা করছে। এ খবরে দল দুটি সেখানে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেলে মাদক বিক্রেতারা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালালে এক পর্যায়ে মাদক বিক্রেতারা পালিয়ে যায়।

এসময় ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় মাদক বিক্রেতা রুবেলকে উদ্ধার করা হয়। পরে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে দায়িত্বরত চিকিৎসক রুবেলকে মৃত ঘোষণা করেন বলে জানান শাহ্ কামাল আকন্দ।

বিজ্ঞাপন

নিহত রুবেলের বিরুদ্ধে পাঁচটি মাদক মামলাসহ ৭টি মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

সারাবাংলা/এনএইচ

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন