বিজ্ঞাপন

নাটকের অবসান, নেইমার ফিরেছেন পিএসজির স্কোয়াডে

September 14, 2019 | 11:48 am

স্পোর্টস ডেস্ক

ইউরোপিয়ান দল বদলের মৌসুম শেষ হয়েছে ২ সেপ্টেম্বর। দল বদলের মৌসুম শেষ হওয়ার আগে ৩১ আগস্ট পর্যন্ত প্যারিস সেইন্ট জার্মেইন খেলেছে মোট পাঁচটি ম্যাচ। ফ্রেঞ্চ লিগ ১ চ্যাম্পিয়নরা লিগ ম্যাচ খেলেছে চারটি আর একটি ম্যাচ ছিল ফ্রেঞ্চ সুপার কাপের। তবে এই ম্যাচগুলোর একটিতেও দেখা মেলেনি ব্রাজিলিয়ান তারকা ফরোয়ার্ড নেইমার জুনিয়রকে।

বিজ্ঞাপন

দল বদলের মৌসুমের পুরোটাই যেন ছিল নেইমারকে ঘিরে। একবার বার্সেলোনায় পাড়ি জমান তো আর একবার নাম লেখান রিয়াল মাদ্রিদে। তবে শেষ পর্যন্ত তার ঠিকানা রয়ে গেছে সেই পিএসজিই। তবে সুস্থ থাকার পরেও পিএসজির লিগ ম্যাচ গুলোতে খেলেননি নেইমার।

অবশ্য খেলেননি বলে বিষয়টি পরিষ্কার হবে না। বরংচ বলা যেতে পারে পিএসজি ম্যানেজার থমাস তুখেল নেইমারকে পিএসজির স্কোয়াডে ডাকেননি। এর কারণও সে সময় তুখেল সংবাদ মাধ্যমকে জানিয়েছিলেন। তিনি বলেছিলেন, ‘যত দিন পর্যন্ত আমরা জানতে না পারছি যে নেইমার পিএসজিতে থাকছে না কি চলে যাচ্ছে ততদিন পর্যন্ত তাকে খেলানো হবে না।’

তবে শেষ হয়েছে সব নাটকের, নেইমার থাকছেন পিএসজিতেই। আর তাই তো আবারও দলে ফিরছেন নেইমার। শুক্রবার ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে এমনটাই জানিয়েছেন পিএসজি কোচ। তুখেল বলেছেন, ‘নেইমার আমাদের পরবর্তী লিগ ম্যাচে স্টার্সবার্গের বিপক্ষের ম্যাচে খেলার জন্য প্রস্তুত। দলের ফেরার নেইমারের জন্য এটি খুবই আদর্শ সময়, ইনজুরির কারণে কিলিয়ান এমবাপে এবং এডিনসন কাভানিকে পাচ্ছি না আমরা’

বিজ্ঞাপন

শনিবার (১৪ সেপ্টেম্বর) বাংলাদেশ সময় রাত সাড়ে নয়টায় স্টার্সবার্গের মুখোমুখি হবে পিএসজি। লিগে এখন পর্যন্ত চার ম্যাচের তিনটিতে জিতে নয় পয়েন্ট নিয়ে শীর্ষে অবস্থান করছে বর্তমান চ্যাম্পিয়নরা।

সারাবাংলা/এসএস

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন