বৃহস্পতিবার ১৭ অক্টোবর, ২০১৯ ইং , ২ কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ১৭ সফর, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

শুরু হচ্ছে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’, আসতে পারেন মানুষী চিল্লার

সেপ্টেম্বর ১৪, ২০১৯ | ২:১৫ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

সুন্দরীদের জন্য সুখবর। আবারও আয়োজিত হতে চলেছে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ সুন্দরী প্রতিযোগিতার আসর। এবারের প্রতিযোগিতায় বিচারকের দায়িত্ব পালন করবেন চিত্রনায়ক ফেরদৌস, চিত্রনায়িকা মৌসুমী ও বিউটি এক্সপার্ট ফারনাজ আলম। এছাড়া চূড়ান্ত পর্বে ২০১৭ সালের মিস ওয়ার্ল্ড জয়ী মানুষি চিল্লার উপস্থিত থাকতে পারেন।

বিজ্ঞাপন

আজ (১৪ সেপ্টেম্বর) দুপুরে এফডিসিতে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এমন তথ্য জানিয়েছেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতার আয়োজক প্রতিষ্ঠান অমিকন এন্টারটেনমেন্ট।

আরও পড়ুন :  আলিয়া পেরেছেন…

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন অমিকন এন্টারটেইনমেন্টের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মেহেদী হাসান, এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান, এক্সপার্ট প্রােভাইডারসের ব্যবস্থাপনা পরিচালক অপু খন্দকার, এক্সপোজারের সিইও সজীব রশীদ।

বিজ্ঞাপন

সংবাদ সম্মেলনে মৌসুমী বলেন, বিচারকার্যে একটা সময় পর বিচারকদের স্বাধীনতা দেওয়া হয় না। কিন্তু যতটুকু স্বাধীনতা পাবো তাতে আমার সততা আর ফেরদৌসের বুদ্ধিমত্তা দিয়ে এবার ভালো কিছু করতে চাই। আমরা নিরপেক্ষভাবে বিচারকাজ করবো।

এদিকে ফেরদৌস বলেন, এই প্রথম আমি আর মৌসুমী একসঙ্গে এমন বিচারকার্যে অংশ নিচ্ছি। আশাকরি বির্তক মুক্ত একটা অনুষ্ঠান হবে।

মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৯ আয়োজনটির ব্রডকাস্টিং পার্টনার হিসেবে যুক্ত হয়েছে দেশের প্রথম স্যাটেলাইট চ্যানেল এটিএন বাংলা।

চলতি সেপ্টেম্বর মাসের ১৬ তারিখ থেকে শুরু হতে চলেছে সুন্দরী প্রতিযোগিতার এই আসর। ইতিমধ্যে ত্রিশ হাজার প্রতিযোগী নাম নিবন্ধন করেছেন। এই বিপুল সংখ্যাক প্রতিযোগীর মাঝ থেকে একজন হবেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ এবং তিনি আগামী ৪ অক্টোবর গালা ইভেন্টের মাধ্যমে সরাসরি লন্ডনে অনুষ্ঠিতব্য ‘মিস ওয়ার্ল্ড’—এর মূল মঞ্চে বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন।

আরও পড়ুন :

.   আসছে নতুন প্রযোজক, তবু শঙ্কার মেঘ কাটছে না

.   চলছে প্রচারণা, প্রেক্ষাগৃহে ছুটছেন তিশা-ইয়াশ

.   ‘রোববার’-এ পনেরো বছর পর দেখা অসীমাভ-সায়নীর

.   চলছে প্রচারণা, প্রেক্ষাগৃহে ছুটছেন তিশা-ইয়াশ

সারাবাংলা/আরএসও/এএসজি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন