বিজ্ঞাপন

বেনজেমার জোড়ায় জয়ে ফিরলো রিয়াল

September 14, 2019 | 7:33 pm

স্পোর্টস ডেস্ক

চলমান লা লিগায় নিজেদের চতুর্থ ম্যাচে জিতেছে স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ। করিম বেনজেমার জোড়া গোল আর ক্যাসেমিরোর গোলে লেভান্তেকে ৩-২ গোলে হারিয়েছে জিনেদিন জিদানের শিষ্যরা। নিজেদের প্রথম ম্যাচে জিতলেও পরের দুই ম্যাচে ড্র করেছিল ইউরোপের সফলতম দলটি। চতুর্থ ম্যাচে এসে পূর্ণ তিন পয়েন্ট যোগ করেছে রিয়াল।

বিজ্ঞাপন

প্রথমার্ধেই ৩-০ গোলে এগিয়ে যায় রিয়াল। রিয়ালের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে খেলতে নামা লেভান্তে বিরতির পর দুই গোল শোধ করে। শেষ পর্যন্ত কষ্টের জয় নিয়ে মাঠ ছেড়েছে জিদানের শিষ্যরা।

ম্যাচের ২৫ মিনিটের মাথায় বেনজেমা গোল করে স্বাগতিক রিয়ালকে এগিয়ে নেন। ৩১ মিনিটের মাথায় নিজের ও দলের দ্বিতীয় গোলটিও করেন ফরাসি এই তারকা স্ট্রাইকার। আসরে চার ম্যাচে ৩১ বয়র বয়সী এই স্ট্রাইকারের গোল হলো চারটি।

আর ৪০ মিনিটের মাথায় দলের তৃতীয় গোলটি করেন ব্রাজিলিয়ান তারকা ক্যাসেমিরো। বিরতির পর ৪৯ মিনিটের মাথায় লেভান্তের হয়ে গোল করেন বোরজা মায়োরাল আর ৭৫ মিনিটের মাথায় দলের দ্বিতীয় গোলটি করেন গঞ্জালো মেলেরো। দ্বিতীয়ার্ধে আরেক ব্রাজিলিয়ান তারকা ভিনসিয়াস জুনিয়র রিয়ালকে গোল পাইয়ে দিয়েছিলেন। তবে, ভিএআরের সাহায্যে অফসাইডের বাঁশি বাজান রেফারি। শেষ অবধি ৩-২ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে রিয়াল মাদ্রিদ।

বিজ্ঞাপন

ইউরোপিয়ান দল বদলের এবারের মৌসুমে ১০০ মিলিয়ন ইউরোর বিনিময়ে চেলসি থেকে রিয়াল মাদ্রিদে নাম লেখান এডেন হ্যাজার্ড। ক্রিস্টিয়ানো রোনালদোর রেখে যাওয়া সাত নম্বর জার্সিই তুলে দেওয়া হয়েছে হ্যাজার্ডের কাঁধে। তবে রিয়াল মাদ্রিদ ২০১৯-২০২০ মৌসুমে লা লিগায় প্রথম তিন ম্যাচ খেলে ফেললেও দেখা মেলেনি হ্যাজার্ডের। স্প্যানিশ লা লিগার মৌসুমের শুরুর আগেই ইনজুরিতে পড়েন হ্যাজার্ড। আর তিন সপ্তাহের জন্য মাঠের বাইরে ছিটকে গিয়েছিলেন।

তাই তো রিয়ালের নতুন ১০০ মিলিয়ন ম্যানের সাদা জার্সিতে অভিষেকটা পিছিয়ে যায়। লেভান্তের বিপক্ষে ঘরের মাঠে লা লিগায় অভিষেক হলো বেলজিয়াম তারকা হ্যাজার্ডের। ম্যাচের দ্বিতীয়ার্ধে তাকে বদলি হিসেবে নামানো হয়েছিল। সতীর্থকে দিয়ে গোলের সুযোগও তৈরি করেছিলেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরপি

Tags: , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন