বিজ্ঞাপন

সব ইস্যুতে আমরা রাজনীতির মাঠে থাকব: জি এম কাদের

September 14, 2019 | 7:48 pm

সারাবাংলা ডেস্ক

ঢাকা: জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের বলেছেন, জাতীয় পার্টি (জাপা) একটি সম্ভাবনাময় দল। আগামী দিনের রাজনীতিতে আমরা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখব। দেশ ও মানুষের সব ইস্যুতে আমরা রাজনীতির মাঠে থাকব।

বিজ্ঞাপন

শনিবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে জাপা চেয়ারম্যানের বনানী কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। এতে সভাপতিত্ব করেন সংসদ সদস্য ঢাকা বিভাগীয় সাংগঠনিক টিমের আহ্বায়ক সৈয়দ আবু হোসেন বাবলা।

এদিন সুপ্রিমকোর্টের আইনজীবী মাহাবুবুল আলম দুলাল জাতীয় পার্টিতে যোগ দেন। অনুষ্ঠানের শুরুতেই তিনি জি এম কাদেরকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

এ সময় জি এম কাদের সব বিভেদ ভুলে ঐক্যবদ্ধ হতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান। তিনি বলেন, দলের সবাইকে ঐক্যবদ্ধভাবে এগিয়ে যেতে হবে। সুসংহত করতে হবে পার্টিকে। সব বিভেদ ভুলে সামনে এগিয়ে চলার সময় এখন।

বিজ্ঞাপন

সভায় পার্টির মহাসচিব ও বিরোধী দলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা বলেন, রংপুর-৩ আসনে জাতীয় পার্টির। ১৯৯৬ সালের পর থেকে এই আসনে জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ নির্বাচন করেছেন। এই আসনে জোটগতভাবে নির্বাচন করেছি আমরা। বিভিন্ন আসনে আওয়ামী লীগকে আমরা সমর্থন দিয়েছি, আশা করছি এই আসনে সরকারও আমাদের সমর্থন দেবে।

অনুষ্ঠান সঞ্চালনা করেন পার্টির ঢাকা সাংগঠনিক কমিটির সদস্য সচিব ও প্রেসিডিয়াম সদস্য আলমগীর সিকদার লোটন। বক্তব্য রাখেন প্রেসিডিয়াম সদস্য মানিকগঞ্জ জেলা জাপার সভাপতি সৈয়দ আব্দুল মান্নান, প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা জেলার সভাপতি অ্যাডভোকেট সালমা ইসলাম, প্রেসিডিয়াম সদস্য হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন, অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূঁইয়া, প্রেসিডিয়াম সদস্য ও গাজীপুর মহানগর সভাপতি আব্দুস সাত্তার, ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক ও ভাইস চেয়ারম্যান জহিরুল আলম রুবেল, যুগ্ম মহাসচিব গোলাম মোহাম্মদ রাজু।

উপস্থিত ছিলেন উপদেষ্টা মণ্ডলীর সদস্য মোহাম্মদ নোমান, ড. নুরুল আজহার, ভাইস চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিক, মোস্তফা আল মাহমুদ, যুগ্ম মহাসচিব মনিরুল ইসলাম মিলন, সম্পাদক মণ্ডলীর সদস্য মো. ইসহাক ভূঁইয়া, নির্মল দাস, মো. হেলাল উদ্দিন, সুলতান মাহমুদ, এম.এ. রাজ্জাক খান, মিজানুর রহমান মিরুসহ অনেকে।

বিজ্ঞাপন

পার্টির চেয়ারম্যানের ডেপুটি প্রেস সেক্রেটারি খন্দকার দেলোয়ার জালালী পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

সারাবাংলা/এটি

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন