বিজ্ঞাপন

গ্রুপ চ্যাম্পিয়ন খুলনা এফসি-গ্যালাকটিকো

September 14, 2019 | 8:55 pm

স্পোর্টস করেসপন্ডেন্ট

বসুন্ধরা কিংস বিএফএসএফ অনূর্ধ্ব-১৪ একাডেমি কাপ ফুটবল টুর্নামেন্টের তৃতীয় দিনের প্রথম ম্যাচে বড় জয় পেয়েছে এফসি খুলনা। শনিবার (১৪ সেপ্টেম্বর) পল্টন ময়দানে খুলনা ১০-০ গোলের বড় ব্যবধানে ভুইয়া এফএকে হারিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন হয়েছে।

বিজ্ঞাপন

টুর্নামেন্টে নিজেদের প্রথম ম্যাচে খুলনা গোলশূন্য ড্র করেছিল গোগনগর কেপিকের সঙ্গে। ম্যাচের প্রথমার্ধে বিজয়ী দল ৩-০ গোলে এগিয়ে ছিল। খুলনার পক্ষে সৌরভ তিনটি, রাতুল হাওলাদার দুটি এবং রাতুল হাসান, তাহের, রোহান ও আবদুল্লা একটি করে গোল করেন।

ম্যাচ সেরা হয়েছেন ফেনীর আবদুল্লা। খেলা শেষে ম্যাচ সেরার পুরস্কার তুলে দেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত কোচ ও সংগঠক মোস্তাফা কামাল।

দ্বিতীয় ম্যাচে এমকে গ্যালাকটিকো ৮-০ গোলে হারায় ধলেশ্বরী ফুটবল একাডেমিকে হারায়। জয়ী দলের মিজান তিনটি, হাসান দু’টি এবং অপু, কাজল ও রাহীন একটি করে গোল করেন। এর ফলে ক-গ্রুপের চ্যাম্পিয়ন হলো এমকে গ্যালাকটিকো এবং খ-গ্রুপ চ্যাম্পিয়ন হয়েছে এফসি খুলনা।

বিজ্ঞাপন

বসুন্ধরা কিংসের পৃষ্টপোষকতায় এবং বাংলাদেশ ফুটবল সাপোর্টার্স ফোরামের আয়োজনে নতুন প্রতিভার অন্বেষণে স্লোগান নিয়ে দেশে এ ধরনের টুর্নামেন্ট প্রথমবারের মতো মাঠে গড়িয়েছে।

আগামীকাল আরও দুটি খেলা অনুষ্ঠিত হবে। দুপুর দুইটায় ব্রাহ্মণবাড়ীয়া এফএ বনাম গেন্ডারিয়া এফএ এবং দুপুর সাড়ে তিনটায় আছাদুজ্জামান এসএ বনাম শামস-উল-হুদা এফএ মুখোমুখি হবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরপি

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন