বিজ্ঞাপন

সাভারে আওয়ামী লীগ নেতাকে গুলি করে হত্যা 

September 15, 2019 | 4:52 am

লোকাল করেসপন্ডেন্ট

সাভার: সাভারের স্থানীয় পৌর আওয়ামী লীগ নেতা আবদুল মজিদকে (৩৮) গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় স্বপন (২৬) নামে আরেকজন গুলিবিদ্ধ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন আছেন। সাভার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এস এম সায়েদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

বিজ্ঞাপন

শনিবার (১৪ সেপ্টেম্বর) রাত সাড়ে ১০টার দিকে সাভার পৌর এলাকার বক্তাপুরে এ ঘটনা ঘটে।

নিহত আব্দুল মজিদ সাভার পৌর আওয়ামী লীগের সহপ্রচার সম্পাদক বলে জানিয়েছেন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম মোল্লা।

সাভার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এস এম সায়েদ বলেন, আমরা খবর পেয়ে ঘটনা স্থলে পুলিশ পাঠিয়েছি৷ বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। কে বা কারা তাকে গুলি করেছে তাৎক্ষণিকভাবে জানা যায়নি। তবে দুর্বৃত্তদের ধরতে পুলিশি অভিযান চলছে। এলাকায় উত্তেজনা থাকায় নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।

বিজ্ঞাপন

এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে সাভার মডেল থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

মৃত আবদুল মজিদের স্বজনরা জানায়, মৃত আব্দুল মজিদ সাভার বক্তারপুরের আব্দুল খালেকের ছেলে৷ তিনি সাভার পৌর বাজারে একটি ক্ষুদ্র ঋণদান সমিতির সঙ্গে জড়িত ছিলেন। শনিবার রাত সাড়ে ১০টার দিকে সমিতির কার্যালয় থেকে মজিদ ও তার বন্ধু স্বপন (২৬) একসঙ্গে বাসায় আসছিলো। তারা বক্তারপুর এসে পৌঁছালে হঠাৎ পিছন থেকে তাদের উপর দুই রাউন্ড গুলি ছুড়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। এসময় একটি গুলি আব্দুল মজিদের মাথায় এবং অন্যটি স্বপনের পায়ে লাগে।

বিজ্ঞাপন

গুলির শব্দ শুনে স্থানীয় লোকজন ও স্বজনরা এগিয়ে আসে এবং রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মজিদকে মৃত ঘোষণা করেন। বর্তমানে স্বপন চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

মজিদের বোন নার্গিস আক্তার বলেন, এর আগে আব্দুল মজিদের সঙ্গে স্থানীয় এক ব্যবসায়ীর ঝগড়া হয়। ওই ঝগড়ার জেরে আমার ভাইয়ের ওপরে তারা এই গুলি করেছে।

সারাবাংলা/এসবি

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন