বৃহস্পতিবার ১৭ অক্টোবর, ২০১৯ ইং , ২ কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ১৭ সফর, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

দুয়ো শোনা নেইমারই জিতিয়েছে পিএসজিকে

সেপ্টেম্বর ১৫, ২০১৯ | ১১:০১ পূর্বাহ্ণ

স্পোর্টস ডেস্ক

পিএসজির জার্সিতে নতুন করে ফেরাটা মোটেও সুখকর হয়নি নেইমারের জন্য। গোল করে যদিও সেই নেইমারই জিতিয়েছে পিএসজিকে। নিজের ক্লাবের সমর্থকদের কাছ থেকে পুরো ৯০ মিনিট দুয়ো শুনেছে নেইমার। শেষ পর্যন্ত নেইমারের অন্তিম মুহূর্তের গোলে স্টার্সবার্গের বিপক্ষে ১-০ তে জয় পেয়েছে পিএসজি।

বিজ্ঞাপন

পার্ক ডে প্রিন্সে ইনজুরি আক্রান্ত পিএসজির আক্রমণ ভাগের দায়িত্ব পড়ে নেইমারের ওপরেই। আর তার সাথে ছিল ডি মারিয়া, পাবলো সারাবিয়া আর ম্যাক্সিম মোটিং। দ্বিতীয়ার্ধে অবশ্য এক মৌসুমের ধারে খেলতে আসা ইকার্দিকেও মাঠে নামান পিএসজি কোচ তুখেল।

আক্রমণে স্টার্সবার্গকে জর্জরিত করলেও গোলের দেখা মিলছিল না পিএসজির। তবে ম্যাচের নির্ধারিত সময় শেষে অতিরিক্ত সময়ের দ্বিতীয় মিনিটে অসাধারণ এক বাই সাইকেল কিকে গোল করেন নেইমার। আর এতেই নিশ্চিত হয় পিএসজির জয়।

বিজ্ঞাপন

পুরো ম্যাচ জুড়ে নেইমারকে শুনতে হয়েছে পিএসজি সমর্থকদের গালি। ব্যানার নিয়ে এসেছিল নেইমারের বিরুদ্ধেরও। আর কেবল নেইমারের বিরুদ্ধে নয় পিএসজি সমর্থকরা দুয়ো দিয়েছে নেইমারের বাবাকেও। সমর্থকদের এমন রাগের কারণও অবশ্য নেইমার নিজেই। পুরো দল বদলের মৌসুম জুড়ে নাটকীয়তার পর শেষ পর্যন্ত পিএসজিতেই থেকে গেছেন নেইমার। আর এতেই ক্ষুদ্ধ পিএসজির সমর্থকরা।

লিগ ওয়ান শিরোপাধারীরা চলতি মৌসুমের পাঁচ ম্যাচে চারটিতে জিতে শীর্ষে আছে। আর পাঁচ ম্যাচের তিনটিতে জিতে দ্বিতীয় স্থানে আছে রেনে।

সারাবাংলা/এসএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন