বৃহস্পতিবার ১৭ অক্টোবর, ২০১৯ ইং , ২ কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ১৭ সফর, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

ধর্ষণে ব্যর্থ হয়ে স্কুলছাত্রীকে শ্বাসরোধে হত্যার অভিযোগ

সেপ্টেম্বর ১৫, ২০১৯ | ১২:১৩ অপরাহ্ণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

রংপুর: রংপুরের পীরগঞ্জ উপজেলায় ষষ্ঠ শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণের চেষ্টায় ব্যর্থ হয়ে হত্যার অভিযোগ উঠেছে। সুরতহাল প্রতিবেদন তৈরির পর পুলিশ বলেছে, শ্বাসরোধ করে শিশুটিকে হত্যা করা হয়েছে।

বিজ্ঞাপন

শনিবার (১৪ সেপ্টেম্বর) সকালে চন্ডিপুরে এই ঘটনা ঘটে।

পীরগঞ্জ থানার ওসি সরেশ চন্দ্র জানান, নিহত শিক্ষার্থীর নাম সুরভি। সে চন্ডিপুর উচ্চ বিদ্যালয় ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী ছিল। শনিবার সকাল ৭ টার দিকে শাহপাড়া থেকে পাশের গ্রাম উত্তর চন্ডিপাড়ায় প্রাইভেট পড়তে যায় সে। সকাল সাড়ে ৮টার দিকে বাড়ি ফেরার পথে পুরাতন কবরস্থান এলাকার একটি নির্জন স্থান থেকে তার চিৎকারের শব্দ শুনতে পায় তার এক সহপাঠি। সে দ্রুত সুরভির বাড়িতে খবর দেয়। খবর পেয়ে স্থানীয়রা সেখানে গেলে অনেক খোঁজাখুঁজির পর একটি কবরের গর্তে সুরভির বই খাতা খুঁজে পান। এক পর্যায়ে পাশের ধানক্ষেতে পাওয়া যায় সুরভির গলায় ওড়না প্যাঁচানো মৃতদেহ।

ঘটনাস্থলেই মৃতদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করে পুলিশ। যেহেতু শরীরে কোনো ধর্ষণের আলামত নেই সেহেতু ধারণা করা হচ্ছে যে, ধর্ষণে ব্যর্থ হয়েই কেউ সুরভিকে গলা টিপে হত্যা করেছে। তবে ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়া গেলে বিষয়টি নিশ্চিত হওয়া যাবে বলে জানান ওসি। তিনি আরও জানান, পুলিশের গোয়েন্দা সংস্থা ঘটনার তদন্ত শুরু করেছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএমএন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন