বৃহস্পতিবার ১৭ অক্টোবর, ২০১৯ ইং , ২ কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ১৭ সফর, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

কবি ও গীতিকার এ এইচ এম শাহাবুদ্দিন নাগরীর জামিন নামঞ্জুর

সেপ্টেম্বর ১৬, ২০১৯ | ১:৪৪ পূর্বাহ্ণ

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: ১ কোটি ৬৪ লাখ ৬ হাজার ৬৫১ টাকা জ্ঞাত আয় বর্হিভূত সম্পদ অর্জনের মামলায় কবি ও গীতিকার এবং সাবেক কাস্টমস কমিশনার (অবসরপ্রাপ্ত) এ এইচ এম শাহাবুদ্দিন নাগরীকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

বিজ্ঞাপন

রোববার (১৫ সেপ্টেম্বর) ঢাকা মহানগর সিনিয়র স্পেশাল জজ কে এম ইমরুল কায়েশ জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এদিন শাহাবুদ্দিন নাগরীর পক্ষে তার আইনজীবী কাজী নজিবুল্লাহ হিরু জামিন শুনানি করেন। অপরদিকে দুদকের পক্ষে মীর আহম্মেদ আলী সালাম জামিনের বিরোধীতা করেন। উভয়পক্ষের শুনানি শেষে আদালত জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

জানা যায়, গত ২৮ আগস্ট মামলাটির তারিখ ধার্য ছিল। ওই দিন শাহাবুদ্দিন নাগরী আদালতে হাজির করে জামিন শুনানির জন্য সময় আবেদন করেন। আদালত সময় আবেদন মঞ্জুর করে জামিন শুনানির জন্য ১৫ সেপ্টেম্বর দিন ধার্য করে দেন। এর আগে তিনি উচ্চ আদালতে থেকে তিনি জামিনে ছিলেন। আজ আত্মসমর্পণ করে জামিনের আবেদন করলে তা না মঞ্জুর করেন আদালত।

বিজ্ঞাপন

১ কোটি ৬৪ লাখ ৭৬ হাজার ৬৫১ টাকার জ্ঞাত আয় বর্হিভূত সম্পদ অর্জন করে তা নিজ ভোগ দখলে রেখে মিথ্যা তথ্য সম্বলিত সম্পদ বিবরণী দাখিলের অভিযোগে গত ২১ জুলাই দুদকের উপপরিচালক জাহাঙ্গীর আলম সমন্বিত জেলা কার্যালয় ঢাকা-১ এ মামলাটি দায়ের করেন।

সারাবাংলা/এআই/এমআই

বিজ্ঞাপন
বিজ্ঞাপন