বিজ্ঞাপন

রাজবাড়ীতে ‘বন্দুকযুদ্ধে’ পুলিশ হত্যা মামলার আসামি নিহত

September 16, 2019 | 9:51 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

রাজবাড়ী: রাজবাড়ী সদর উপজেলায় ‘বন্দুকযুদ্ধে’ আব্দুর রহিম (৩৮) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। পুলিশ জানিয়েছে, আব্দুর রহিম ডাকাত দলের সরদার ছিলেন। তার নেতৃত্বেই হত্যা, ডাকাতি, ছিনতাই, চুরির মতো অপরাধ হতো।

বিজ্ঞাপন

সোমবার (১৬ সেপ্টেম্বর) সকালে রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার সারাবাংলাকে তথ্যের সত্যতা নিশ্চিত করেন। এর আগে রোববার দিনগত রাত আড়াইটার দিকে পুলিশ আব্দুর রহিমকে নিয়ে উপজেলার চন্দনী ইউনিয়নের কালিবাড়ি এলাকায় অস্ত্র উদ্ধার অভিযানে যায়। সেখানেই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

পুলিশ আরও জানায়, ঘটনাস্থল থেকে দু’টি ওয়ান শুটারগান ও ৯ রাউন্ড গুলির খোসা উদ্ধার করা হয়েছে। রহিমের বাড়ি রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর ইউনিয়নের হাটজয়পুর গ্রামে। তার বাবার নাম হাসমত মোল্লা।

বিজ্ঞাপন

স্বপন কুমার মজুমদার বলেন, হত্যা, ডাকাতি, ছিনতাই, চুরির অপরাধে রহিমের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় ৯টি মামলা রয়েছে। ২০১১ সালে ঝিনাইদহ থানার উপপরিদর্শক (এসআই) মিরাজ হত্যা মামলার আসামি ছিল আব্দুর রহিম।

গোপন সংবাদের ভিত্তিতে রোববার সকালে রহিমকে গ্রেফতার করা হয়। রাত আড়াইটার দিকে তাকে নিয়ে অস্ত্র উদ্ধারে পুলিশ সদস্যরা। সদর উপজেলার চন্দনী ইউনিয়নের কালিবাড়ি এলাকায় পৌঁছালে রহিমের গ্রুপের সদস্যরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও পাল্টা গুলি ছোড়ে। ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় রহিমকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন— বলেন স্বপন কুমার মজুমদার।

সারাবাংলা/এটি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন