রবিবার ২০ অক্টোবর, ২০১৯ ইং , ৪ কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ২০ সফর, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

সারাবাংলার রিপোর্ট দেখে বিআরটিসি বাসের দুর্নীতি তদন্তের নির্দেশ

সেপ্টেম্বর ১৬, ২০১৯ | ১:০৯ অপরাহ্ণ

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: সারাবাংলা ডট নেটে প্রকাশিত বিআরটিসি বাসের ত্রুটি-বিচ্যুতি নিয়ে রিপোর্টের সূত্র ধরে বিষয়গুলো তদন্তে নতুন চেয়ারম্যানকে নির্দেশ দিয়েছেন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বিজ্ঞাপন

সোমবার (১৬ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১ টায় বিআরটিসি'র প্রধান কার্যালয়ে গিয়ে দিকনির্দেশনা মূলক সভায় তাৎক্ষনিক এসব নির্দেশনা দেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী।

ভারত থেকে আনা বিআরটিসি বাসে হাত দিলেই বডি বেঁকে যায়!

ভারতীয় নতুন বাস আনতে ত্রুটি-বিচ্যুতি এবং যার নেতৃত্বে আনা হয়েছে তাদের কোনো কারসাজি আছে কিনা তা খতিয়ে দেখতে তদন্তের নির্দেশ দিয়ে মন্ত্রী বলেন, কিছু বাসে ছাদ ফুটো হয়ে পানি পড়ার পর সরবরাহকারীকে ডাকা হয়েছিল। যারা গাড়িগুলো সরবরাহ করেছে তারা ক্ষতি পুষিয়ে দেবে, সে দায়িত্ব তারা নিয়েছে। আর যেসব ত্রুটি-বিচ্যুতি রেখে গাড়িগুলো সরবরাহ করা হয়েছে সেগুলো দ্রুত সারানোর নির্দেশও দেন তিনি।

বিজ্ঞাপন

এসময় বিআরটিসি'র সাবেক চেয়ারম্যানের প্রসঙ্গ উঠলে মন্ত্রী বলেন, ‘যার নেতৃত্বে ত্রুটি-বিচ্যুতি পূর্ণ বাসগুলো নিয়ে আসা হল সেটা আমরা খতিয়ে দেখছি। কারা গাড়িগুলো এনেছে, কি ত্রুটি-বিচ্যুতি? কেনো ত্রুটিপূর্ণ গাড়ি দেওয়া হয়েছে এবং যারা এগুলো গ্রহণ করেছে সেই সময় তারা ত্রুটি-বিচ্যুতি পূর্ণ গাড়ি কেনো গ্রহণ করল। তাতে কোনো কারসাজি আছে কিনা তা খতিয়ে দেখতে বলেছি।’

বিজ্ঞাপন

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন