বৃহস্পতিবার ১৭ অক্টোবর, ২০১৯ ইং , ২ কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ১৭ সফর, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

গায়ক ইমরান এবার অন্যের গানের মডেল

সেপ্টেম্বর ১৬, ২০১৯ | ১:১৯ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

হালের জনপ্রিয় সংগীত শিল্পী ইমরান। গান গাওয়া, সুর করার কাজ করছেন সমানতালে। কণ্ঠ, সুর আর সংগীত দিয়ে যিনি জয় করে নিয়েছেন অসংখ্য ভক্তের হৃদয়। নিজের প্রায় সব গানের ভিডিওতেই ইমরানকে দেখা গেছে মডেল হিসেবে। এবার অন্যের গানের মডেল হলেন এই শিল্পী।

বিজ্ঞাপন

সময়ের আরেক শ্রোতাপ্রিয় সংগীত শিল্পী জুয়েল মোর্শেদ। তার নতুন গান ‘এক শিশি বিষ’। এই গানটির মডেল হয়েছেন ইমরান। তার সঙ্গে আছেন কলকাতার শুভশ্রী কর। গানটি প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)।

সুহৃদ সুফিয়ানের কথায় গানটির সুর, সংগীতায়োজন করেছেন জুয়েল মোর্শেদ। আর মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন ভিকি জাহেদ।

বিজ্ঞাপন

বা থেকে—ইমরান, শ্রাবন্তী কর ও জুয়েল মোর্শদ


প্রথমবার অন্যের গানে মডেল হওয়া প্রসঙ্গে ইমরান বলেন, ‘গানটির অডিও প্রথম শুনেছিলাম প্রায় ৩ বছর আগে। তখন থেকেই গানটি আমার ভালো লাগে। বিভিন্ন ঘরোয়া আড্ডায় বসলে আমি আর জুয়েল ভাই মিলে প্রায়ই গানটি গাইতাম। একদিন এক ঘরোয়া আড্ডায় জুয়েল ভাইকে বললাম, গানটির ভিডিও করছেন না কেন?’

এর পরের গল্পটি বললেন জুয়েল মোর্শেদ, ‘ইমরান যখন আমাকে বললো, গানটির ভিডিও করছেন না কেন? আমি তখন অনেকটা মজার ছলেই বললাম যে-তুমি কি গানের মডেল হবে? তাহলেই ভিডিও করব। আমি অবাক! ইমরান রাজি হয়ে গেলো।’

ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) থেকে বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) তাদের ইউটিউব চ্যানেলে প্রকাশ পাবে ‘এক শিশি বিষ’ গানটির ভিডিও।

সারাবাংলা/পিএ/পিএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন