শনিবার ১৯ অক্টোবর, ২০১৯ ইং , ৩ কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ১৯ সফর, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

অবশেষে অনুশীলনে ফিরলেন মেসি

সেপ্টেম্বর ১৬, ২০১৯ | ১:৫৪ অপরাহ্ণ

স্পোর্টস ডেস্ক

ক্যারিয়ারের তৃতীয় বৃহৎ ইনজুরি কাটিয়ে অনুশীলনে ফিরেছেন মেসি। অর্থাৎ এর আগে এত সময়ের জন্য ইনজুরির কারণে মাঠের বাইরে ছিলেন কেবল দুইবার। আগস্টের প্রথম দিকে ছুটি কাঁটিয়ে বার্সার অনুশীলনে যোগ দেন মেসি। আর সেখানেই ইনজুরিতে পড়েন এই আর্জেন্টাইন।

বিজ্ঞাপন

বার্সার অনুশীলনে ইনজুরিতে পড়ে ছিটকে যাওয়ার পর চিকিৎসকরা বলেন গুরুত্বর কোনো সমস্যা নেই মেসির। মৌসুমে বার্সেলোনার হয়ে প্রথম ম্যাচে শুরু করতে না পারলেও ফিরবেন দ্বিতীয় ম্যাচেই। তবে এক, দুই, তিন করে মৌসুমে বার্সার প্রথম চার ম্যাচের একটিতেও দলের সাথে ভ্রমণ করেননি মেসি।

কেবল বার্সার হয়েই নয়, আন্তর্জাতিক ফুটবলের বিরতিতেও আর্জেন্টিনা দলের সাথে যোগ দেননি এই ইনজুরির কারণেই। তবে অবশেষে অনুশীলনে ফিরেছেন লিওনেল মেসির। বার্সার সতীর্থদের সাথে অনুশীলন করেছেন রোববার।

উয়েফা চ্যাম্পিয়নস লিগে বুরুশিয়া ডর্টমুন্ডের বিপক্ষে নিজেদের প্রথম ম্যাচে জার্মানিতে পাড়ি জমাচ্ছে কাতালানরা। আর এর আগেই সুখবর বার্সার জন্য। অনুশীলন করেছেন সতীর্থদের সাথে। তবে বুরুশিয়ার বিপক্ষে ম্যাচে খেলবেন কিনা তা নিয়ে এখনও কোনো তথ্য জানায়নি বার্সা কর্তৃপক্ষ।

বিজ্ঞাপন

পুরোপুরি সুস্থ না হওয়া পর্যন্ত মেসিকে কোনো ম্যাচে খেলানো হবে না। এমনটা আগেই জানিয়ে দিয়েছেন বার্সা কোচ আর্নেস্টো ভালভার্দে। তবে দলের সাথে মেসি অনুশীলনে যোগ দেওয়ায় সতীর্থদের আত্মবিশ্বাস আরও বেড়ে যাবে। দলের সাথে জার্মানিতে পাড়ি জমানোর কথাও শোনা গেছে মেসির। তবে এখনই ম্যাচ খেলতে নামবেন কিনা তা নিয়ে কোনো ধরণের তথ্য জানায়নি বার্সা কর্তৃপক্ষ।

সারাবাংলা/এসএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন