বিজ্ঞাপন

ডাকসুর জিএস পদ থেকে রাব্বানীর বহিষ্কার দাবি প্রগতিশীল ছাত্রজোটের

September 16, 2019 | 8:03 pm

ঢাবি করেসপন্ডেন্ট

ঢাবি: চাঁদাবাজিসহ বিভিন্ন বিতর্কিত কর্মকাণ্ডের অভিযোগ ও সমালোচনার পরিপ্রেক্ষিতে পদ হারানো ছাত্রলীগের সদ্য সাবেক সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী ডাকসুর কোনো পদে থাকতে পারেন না বলে দাবি করেছে প্রগতিশীল ছাত্রজোট।

বিজ্ঞাপন

সোমবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে এক সংবাদ সম্মেলনে প্রগতিশীল ছাত্রজোটের পক্ষ থেকে ছাত্র ইউনিয়নের সভাপতি মেহেদী হাসান এই মন্তব্য করেন।

লিখিত বক্তব্যে রাব্বানীর দিকে ইঙ্গিত করে নোবেল বলেন, ‘দুনীর্তির অভিযোগ মাথায় নিয়ে নিজ সংগঠন থেকে অব্যাহতি পাওয়া কোনো ব্যক্তি ডাকসুর কোনো পদে আর থাকতে পারেন না। তাই বর্তমান বাস্তবতায় দাঁড়িয়ে ডাকসুর অতীত ঐতিহ্য সমুন্নত রাখার জন্য অবিলম্বে এই ডাকসু অবৈধ ঘোষণা করে পুনঃনির্বাচনের দাবি আমরা জানাচ্ছি।’

বর্তমান ডাকসু নির্বাচনকে ‘জালিয়াতির নির্বাচন আখ্যা দিয়ে তিনি বলেন, ‘ডাকসুর ভূমিকাকে অতীতের মতো আবার সামনে নিয়ে আসার জন্য আবার পুনরায় ডাকসু নির্বাচন হওয়া উচিত বলে আমরা মনে করি।’

বিজ্ঞাপন

সংবাদ সম্মেলন থেকে ঢাকা বিশ্ববিদ্যালয় এবং জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ‘দুর্নীতি’র বিরুদ্ধে শিক্ষার্থীদের আন্দোলনকে সমর্থন জানায় প্রগতিশীল ছাত্রজোট।

সংবাদ সম্মেলনে প্রগতিশীল ছাত্রজোটের পক্ষে উপস্থিত ছিলেন- ছাত্র ইউনিয়নের সাধারণ সম্পাদক অনিক রায়, সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের সভাপতি ইমরান হাবিব রুমন, সাধারণ সম্পাদক রাশেদ শাহরিয়ার, বিপ্লবী ছাত্র মৈত্রীর সভাপতি ইকবাল কবিরসহ অন্যরা।

বিজ্ঞাপন

সারাবাংলা/কেকে/এমও

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন