বিজ্ঞাপন

একসঙ্গে যুক্তরাষ্ট্রে তাহসান-মিথিলা

September 17, 2019 | 1:55 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

এখন আর এক ছাদের নীচে থাকা হয় না তাহসান ও মিথিলার। দুজনের পথ দুদিকে বেঁকে গেছে দুই বছর আগে। কিন্তু এক ছাদের নীচে কাঁটানো এগারো বছরের স্মৃতিতো সহজে মলিন হয়না। কখনো কখনো মনের অজান্তে বুকের ভেতর মোচড় দেয় সেই আনন্দের স্মৃতি আর ভালোবাসা। আর সেকারণেই সম্ভবত তারা দুজন আবারও এক হয়েছেন। অবকাশ যাপন করছেন যুক্তরাষ্ট্রে।

বিজ্ঞাপন

শোবিজের এই প্রাক্তন দম্পতি একমাত্র মেয়ে আয়রাকে নিয়ে সময় কাটাচ্ছেন সেখানে। তাদের দুজনের ইনস্টাগ্রামে মিলেছে তারই প্রমাণ। তাহসান ও মিথিলা দুজন পৃথকভাবে নিজের ও মেয়ের ছবি প্রকাশ করেছেন ইনস্টাগ্রামে।

একমাত্র মেয়ের মনে যেন বাবা–মায়ের বিচ্ছেদের প্রভাব না পড়ে সেজন্য তাদের এই যুক্তরাষ্ট্র সফর—তাদের প্রকাশ করা অধিকাংশ ছবিতে মেয়েকে দেখে এমনটা আন্দাজ করা যায়।

বিজ্ঞাপন

তাদের ছবি দেখে কেউ কেউ ধারণা করছেন, হয়তো তাহসান ও মিথিলা দূরত্ব কমবে। বন্ধু হয়ে একে অপরকে শ্রদ্ধা ও সম্মানের জায়গায় রেখে এগিয়ে যাবেন সামনের পথ। যেখানে তাদের মেয়ে থাকবে প্রভাবক হিসেবে।

যুক্তরাষ্ট্র ভ্রমণের মাধ্যমে মেয়ে আয়রা তাদের দূরত্ব অনেকটা কমিয়ে দিয়েছে বলে ধরে নেয়া যায়। হয়তো দুই পাশে মেয়ের হাত ধরে হাঁটতে হাঁটতে দুজনের চোখে চোখ পড়বে, তারপর স্মিত হেসে চোখ সরিয়ে নেবেন। আর ছোট আয়রা সেই দৃশ্য দেখে একটু দুষ্টু হাসি দেবে।

সারাবাংলা/আরএসও/পিএ

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন