বিজ্ঞাপন

নারায়ণগঞ্জে এক সপ্তাহে দেখানো হবে ১৪টি সিনেমা

September 17, 2019 | 4:51 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

নারায়ণগঞ্জে শুরু হতে যাচ্ছে সাত দিনের চলচ্চিত্র উৎসব। ‘বাংলাদেশি চলচ্চিত্র উৎসব’ নামের এই উৎসবটি শুরু হবে ২০ সেপ্টেম্বর শুক্রবার থেকে। নারায়ণগঞ্জ শহরের ‘আলী আহাম্মদ চুনকা নগর পাঠাগার ও মিলনায়তন’ ভবনে তৈরি হওয়া আধুনিক প্রেক্ষাগৃহ ‘সিনেস্কোপ’এ দেখানো হবে সিনেমাগুলো।

বিজ্ঞাপন

২০ থেকে ২৭ সেপ্টেম্বর পর্যন্ত চলবে এই উৎসব। দেখানো হবে ১৪টি সিনেমা। সিনেমাগুলো হলো-সুজন সখী, গোলাপী এখন ট্রেনে, অশিক্ষিত, সূর্য দীঘল বাড়ী, পুরস্কার, ছুটির ঘণ্টা, ঘুড্ডি, দীপু নাম্বার টু, মাটির ময়না, স্বপ্নডানায়, ডুব সাঁতার, অজ্ঞাতনামা, জালালের গল্প, মাটির প্রজার দেশে।

সব কটি সিনেমাই দেখানো হবে ‘সিনেস্কোপ’ প্রেক্ষাগৃহে। শীতাতপ নিয়ন্ত্রীত হলটিতে আসন সংখ্যা ৩৫টি। উৎসবের আয়োজক সিনেমাকার’র প্রতিষ্ঠাতা, স্থপতি ও চলচ্চিত্র নির্মাতা মোহাম্মদ নূরুজ্জামান।

তিনি সারাবাংলাকে বলেন, ‘উৎসবের সাতদিন প্রতিটি ছবির দুটি করে প্রদর্শনী হবে। বেলা ১১টা, ২টা, ৫টা ও রাত ৮টায় হবে প্রদর্শনী। ছবি দেখার জন্য টিকিট কাটতে হবে দর্শকদের।’

বিজ্ঞাপন

শুক্রবার (২০ সেপ্টেম্বর) বেলা ৪টায় উদ্বোধন করা হবে ‘বাংলাদেশি চলচ্চিত্র উৎসব’। উদ্বোধন করবেন চলচ্চিত্র নির্মাতা মসিহউদ্দিন শাকের। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন নারায়নগঞ্জের মেয়র সেলিনা হায়াৎ আইভী। মসিহউদ্দিন শাকের পরিচালিত ‘সূর্য দীঘল বাড়ী’ প্রদর্শনের মাধ্যমে পর্দা উঠবে উৎসবের।

সারাবাংলা/পিএ/পিএম

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন