বিজ্ঞাপন

আমাকে মানসিকভাবে নির্যাতন করা হচ্ছে: রিটা রহমান

September 18, 2019 | 6:07 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

রংপুর: রংপুর-৩ আসনের উপনির্বাচনে বিএনপি’র প্রার্থী ন্যাশনাল পিপলস পার্টি অব বাংলাদেশের (এনপিপিবি) চেয়ারম্যান রিটা রহমান অভিযোগ করেছে, তাকে অহেতুক মানসিকভাবে নির্যাতন করা হচ্ছে।

বিজ্ঞাপন

বুধবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এই অভিযোগ করেন।

তিনি বলেন, আমার বিরুদ্ধে মিথ্যাচার করা হচ্ছে। আমার দলীয় লোকজনের মধ্যেও বিভ্রান্তি এনে দিয়েছে— বলা হচ্ছে আমি একজন খুনীর স্ত্রী। সেটা হতে হলে তো প্রমাণ করতে হবে যে আমার স্বামী খুনী। তখন আমি নিজেও বলবো আমার স্বামী খুনী।

আমাদের শাসনতন্ত্রে আরেকটা ধারা আছে, বাংলাদেশের প্রতিটি নাগরিকের সমান অধিকার পাবে। কারো আত্মীয়-স্বজনের জন্য আপনি কাউকে চিন্তিত বা হয়রানি করতে পারবেন না। ‘সাইকোলজিক্যালি হ্যারাসমেন্ট’ বলেও একটা কথা আছে। যখন এসব মিথ্যাচার করা হয়, তখন কিন্তু হ্যারাস করা হয়। আমাকে হ্যারাস করা হচ্ছে। আমাকে মানসিকভাবে নির্যাতন করা হচ্ছে। অহেতুক করা হচ্ছে— বলেন রিটা রহমান।

বিজ্ঞাপন

জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুর পর এই আসনে উপনির্বাচনের জন্য ৫ অক্টোবর তারিখ ঘোষণা করে নির্বাচন কমিশন (ইসি)। এই আসনে জাতীয় পার্টির পক্ষ থেকে প্রার্থী করা হয়েছে এরশাদপুত্র সাদ এরশাদকে। আওয়ামী লীগ প্রার্থী সরে দাঁড়ানোয় এই আসনে এখন আওয়ামী লীগ ও জাতীয় পার্টি মিলে মহাজোট হিসেবেই নির্বাচন করবে সংসদের ক্ষমতাসীন ও বিরোধী দল। আর এই আসনে বিএনপি সমর্থন দিয়েছে ন্যাশনাল পিপলস পার্টি অব বাংলাদেশের (এনপিপিবি) চেয়ারম্যান রিটা রহমানকে। এই দু’জনের মধ্যেই এখন এই উপনির্বাচনে মূল প্রতিদ্বন্দ্বিতা হবে।

এছাড়া এরশাদের ভাতিজা আসিফ শাহরিয়ার স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন এই নির্বাচনে।

আরও পড়ুন:
এরশাদের আসনে উপনির্বাচন ৫ অক্টোবর

বিজ্ঞাপন

সারাবাংলা/এটি

Tags: , , , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন