বিজ্ঞাপন

খালেদের ক্যাসিনো থেকে আটক ১৪২, জব্দ ২৪ লাখ টাকা

September 18, 2019 | 7:35 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়ার মালিকানাধীন একটি ক্যাসিনো বা জুয়ার আসর থেকে ১৪২ জনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব)। অভিযানে এখন পর্যন্ত জুয়া খেলায় ব্যবহৃত প্রায় সাড়ে ২৪ লাখ টাকা জব্দ করা হয়েছে।

বিজ্ঞাপন

আরও পড়ুন- যুবলীগ নেতা খালেদ র‌্যাবের হাতে আটক

বুধবার (১৮ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৪টার দিকে মতিঝিলের ফকিরাপুলে ইয়ং মেনস ক্লাব নামে ওই ক্যাসিনো ঘিরে ফেলেন র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। এর পরপরই অভিযান শুরু হয় ওই ক্যাসিনোতে।

বিজ্ঞাপন

অভিযানের নেতৃত্বে রয়েছেন র‌্যাব সদর দফতরের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলম। তিনি সারাবাংলাকে বলেন, এই ক্লাবে জুয়া খেলা চলছিল। সেটা জেনেই আমরা অভিযানে আসি। এখন ১৪২ জনকে আটক করা হয়েছে। সেই সঙ্গে জুয়া খেলার কাজে ব্যবহৃত সাড়ে ২৪ লাখ টাকা জব্দ করা হয়েছে।

সারওয়ার আলম বলেন, ক্লাবটি সম্পূর্ণ অবৈধ। এমনকি এর ভেতরে মদ ও বিয়ারসহ নেশাজাতীয় যেসব দ্রব্য বিক্রি হচ্ছে, সেগুলো বিক্রিরও কোনো অনুমোদন নেই। সুনির্দিষ্টভাবে এসব তথ্য পেয়েই আমরা অভিযান পরিচালনা করছি।

বিজ্ঞাপন

র‌্যাব সদর দফতরের এই নির্বাহী ম্যাজিস্ট্রেট জানান, আটক ১৪২ জনের মধ্যে ৩১ জনকে একবছরের ও বাকি ১১১ জনকে ছয় মাসের কারাদণ্ড দেওয়া হয়েছে।

এদিকে, এরই মধ্যে অভিযান চালিয়ে যুবলীগ নেতা খালেদকে আটক করেছে র‌্যাব। তার গুলশানের বাসাটি বিকেল ৪টার দিকেই ঘিরে ফেলা হয়। পরে সন্ধ্যার দিকে তাকে আটক করা হয়েছে বলে সারাবাংলাকে নিশ্চিত করেছেন র‌্যাব-১-এর সিও লেফটেন্যান্ট কর্নেল সারোয়ার বিন কাশেম।

বিজ্ঞাপন

সারবাংলা/এসএইচ/টিআর

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন