বৃহস্পতিবার ১৭ অক্টোবর, ২০১৯ ইং , ২ কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ১৭ সফর, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

‘মা’ হওয়ার ইচ্ছার কথা জানালেন প্রিয়াংকা

সেপ্টেম্বর ১৯, ২০১৯ | ১:৩৪ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট ডেস্ক

সন্তান নিয়ে নিজের পরিকল্পনার কথা জানালেন বলিউডের গ্লোবাল স্টার প্রিয়াংকা চোপড়া। সম্প্রতি তিনি ‘ভোগ’ পত্রিকাকে দেওয়া এক সাক্ষাৎকারে এ কথা জানান। এছাড়া আরও একটি পরিকল্পনার কথা জানিয়েছেন প্রিয়ঙ্কা। যেগুলি তার ‘টু-ডু লিস্ট’-এ রয়েছে।

বিজ্ঞাপন

ফ্যাশন, লাইফস্টাইল ম্যাগাজিন ‘ভোগ’-এ প্রিয়াংকার যে সাক্ষাৎকারটি প্রকাশ হয়েছে, সেখানে তিনি জানিয়েছেন, গায়ক স্বামী নিক জোনাসের সন্তানের মা হতে চান তিনি। এটা তার ‘টু-ডু লিস্ট’-এ উপরের দিকেই আছে। প্রিয়াংকা জানিয়েছেন, শিশুদের সঙ্গে সময় কাটাতে তার ভাল লাগে। এখনও সময় পেলেই তিনি শিশুদের সঙ্গে সময় কাটান।

শুধু সন্তানের অভিভাবক হওয়াই নয়, প্রিয়াংকার আরও একটি ইচ্ছের কথা জানিয়েছেন সাক্ষাৎকারে। প্রিয়াংকা বলেছেন, মুম্বাই ও নিউইয়র্কে তার বাড়ি রয়েছে। এবার তিনি লস এঞ্জেলসে একটি বাড়ি কিনতে চান। তাই বাড়ি কেনা ও সন্তান নেওয়া, দু’টি বিষয়ই এখন তার ‘টু-ডু লিস্ট’-এ গুরুত্বপূর্ণ জায়গায় রয়েছে।

প্রিয়াংকা এখন তার আপকামিং ফিল্ম ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’-এর প্রচারে ব্যস্ত। প্রিয়ঙ্কা ছাড়াও এই ফিল্মে রয়েছেন, ফারহান আখতার, জাইরা ওয়াসিম ও রোহিত সরফ। টরন্টো আন্তর্জাতিক চলচ্চিত্র উত্সবে স্ট্যান্ডিং ওভেশন পেয়েছে। দ্য স্কাই ইজ পিঙ্কসিনেমা হলে মুক্তি পাবে ১১ অক্টোবর।

বিজ্ঞাপন

সারাবাংলা/পিএ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন