মঙ্গলবার ২২ অক্টোবর, ২০১৯ ইং , ৬ কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ২২ সফর, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

দুই জেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

সেপ্টেম্বর ১৯, ২০১৯ | ১০:৩০ অপরাহ্ণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

ব্রাহ্মণবাড়িয়ার ভৈরব ও কুড়িগ্রামের সদর উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় ৩ জনের মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছেন আরও ৪ জন। বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে পৃথক এসব দুর্ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

সারাবাংলার ভৈরব প্রতিনিধি জানান, দুপুরে উপজেলার গাজিরটেকে সিএনজিচালিত আটোরিক্সার সঙ্গে যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে সিএনজির ২ যাত্রী মারা গেছে। নিহতরা হলো- ভৈরব শহরের পলতাকান্দা গ্রামের লিটন মিয়া (৪৫) ও নেত্রকোণা জেলার চানকোণা কলমাকান্দা গ্রামের বাচ্চু মিয়ার ছেলে সজীব মিয়া (১০)।

এসময় সিএনজি অটোরিক্সার চালকসহ ৩ যাত্রী গুরুতর আহত হয়। আহতরা হলো- মৃত লিটন মিয়ার ছেলে জয় (১২) ও নিহত সজীবের বাবা বাচ্চু মিয়া, সাদ্দাম (৪২) ও মানিক মিয়া (৪৬)। পুলিশ ঘাতক বাসটিকে আটক করলেও চালক পালিয়ে যায়।

ভৈরব হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজাহান মিয়া ঘটনার সত্যতা স্বীকার করছেন।

বিজ্ঞাপন

এদিকে, কুড়িগ্রামে সড়ক দুর্ঘটনায় ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য খায়রুল ইসলাম লালমিয়া (৫৫) নিহত হয়েছেন। বৃহস্পতিবার দুপুরে কুড়িগ্রাম-রংপুর সড়কের আরডিআরএস বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। কুড়িগ্রাম সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

কাঁঠালবাড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রেদওয়ানুল হক দুলাল জানান, নিহত খায়রুল ইসলাম লালমিয়া কাঁঠালবাড়ি ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য ছিলেন। দুপুরের দিকে আরডিআরএস বাজার এলাকায় একটি যাত্রীবাহী বাসের চাপায় তার মৃত্যু হয়।

সারাবাংলা/এমও

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন