মঙ্গলবার ২২ অক্টোবর, ২০১৯ ইং , ৬ কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ২২ সফর, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

মাকে সঙ্গে নিয়ে ৩ ছেলের বিরুদ্ধে বাবাকে খুনের অভিযোগ

সেপ্টেম্বর ১৯, ২০১৯ | ১০:৫৬ অপরাহ্ণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

কুড়িগ্রাম: জেলার রৌমারীতে জমি লিখে না দেওয়ায় মাকে সঙ্গে নিয়ে তিন ছেলে মিলে বাবাকে খুন করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) দুপুর আড়াইটার দিকে উপজেলার বন্দবেড় গ্রামে এ ঘটনা ঘটে। নিহত নুরু মিয়া বন্দবেড় ইউনিয়নের মৃত আজিজুর রহমানের ছেলে।

বিজ্ঞাপন

আটকরা হলেন- নিহত নুরু মিয়ার স্ত্রী রাবেয়া খাতুন (৪৮), ছেলে রাশেদুল ইসলাম (৩০), আব্দুল্লাহ (২২) ও আতিকুর রহমান (১৮)।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, প্রবাসী নুরু মিয়া (৫৩) দীর্ঘদিন কুয়েতে চাকরি করে ছয়-সাত বিঘা জমি কিনেন। এর মধ্যে বেশিরভাগ জমিই ছিল স্ত্রী-ছেলেদের নামে ক্রয় করেন। তবে তিন বিঘা জমি নুরু মিয়া তার নিজের নামে কিনেছিলেন। দীর্ঘদিন থেকেই বাবার নামে কেনা জমি নিজেদের নামে লিখে দিতে চাপ দেয় দেয় স্ত্রী ও তিন ছেলে। এ নিয়ে বেশ কিছু দিন থেকে তাদের মধ্যে বিরোধ চলছিল। এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার দুপুরে নিজ ঘরের মেঝেতে ফেলে হাতুড়ি দিয়ে মাথায় আঘাত করে নুরু মিয়াকে হত্যা করা হয়।

রৌমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. দিলওয়ার হাসান ইনাম বলেন, ‘খবর পেয়ে তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার লাশ ময়নাতদন্তের জন্য কুড়িগ্রাম হাসপাতাল মর্গে পাঠানো হবে। অভিযুক্ত স্ত্রী ও তিন ছেলেকে আটক করা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন।’

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন